ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের টোল ১ জুলাই থেকে

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

মৌসুমী ফাউন্ডেশনের পক্ষে বানভাসিদের পাশে ওমর সানী

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ৮:২১ অপরাহ্ণ আপডেট: জুন ২৭, ২০২২ , ৮:২১ অপরাহ্ণ

এবার মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন নিয়ে কাজে নেমে পড়লেন চিত্রনায়ক ওমরসানী। জানা গেলো, সিলেট বিভাগে বন্যাদুর্গতের পাশে দাঁড়াচ্ছে ফাউন্ডেশনটি। সদস্যদের নিয়ে ফেসবুকে একটি ছবিও পোস্ট করা হয়েছে। যেখানে মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন লেখা টি-শার্ট পরা সানী।

ফাউন্ডেশনটি জানায়, প্রিয়দর্শিনী মৌসুমীর অনুমতিক্রমে তারা বর্তমানে চলমান সিলেট বিভাগ এবং অন্যান্য জায়গার বন্যা পরিস্থিতি নিয়ে একটি তহবিল গঠন করেছে। এখান থেকে প্রাপ্ত অর্থ মৌসুমীর তত্ত্বাবধানে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ব্যয় করা হবে।

এদিকে, গত বৃহস্পতিবার মৌসুমী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছিলেন, ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়। সামনে যেটা থাকে সেটা শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি। আড়াল করে নিজেকে নিয়ে আছি, এটাই স্বস্তি। যখন দিনের আলো দেখার সুযোগ হয়, নিজেকে বেমানান লাগে।’

সিলেটের বানভাসিদের নিয়ে তিনি আরও লেখেন, ‘সিলেটবাসীর কাছে ছুটে যেতে ইচ্ছে করে। হয়তো সুযোগ হলে যাবো, আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।’ মৌসুমীর এই ইচ্ছেটা এবার বাস্তবে রূপ নিচ্ছে। তার সেবামূলক সংগঠন ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেওয়া হলো।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়