পদ্মা সেতু নিয়ে কটূক্তির অভিযোগে বিএনপি নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি পিন্টু কারাগারে

পরের সংবাদ

মাদ্রাসার সেপটিক ট্যাংকিতে পড়ে তিন শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১০:৪৯ অপরাহ্ণ আপডেট: জুন ২৭, ২০২২ , ১০:৪৯ অপরাহ্ণ

নরসিংদীর মাধবদীতে এক মাদ্রাসার সেপটিক ট্যাংকিতে পড়ে তিন শ্রমিক নিহত হয়েছেন। সোমবার বিকালে মাধবদীর নুরালাপুর ইউনিয়নের গদাইরচর আছিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদীর বাসাইল এলাকার মৃত এরশাদ মিয়ার ছেলে স্যানিটারি মিস্ত্রি জাহিদ (৩২), উত্তর সাটিরপাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে রংমিস্ত্রি বায়েজিদ (২২) ও মাধবদীর গদাইরচর এলাকার কাউছার মিয়ার ছেলে আনিছ মিয়া (১৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বিকালে গদাইরচর আফিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার নবনির্মিত চারতলা ভবনের পূর্বপাশের দেয়ালে দড়ি বেঁধে মিস্ত্রিরা রং করছিল। এ সময় রংমিস্ত্রিদের কাজ করার একটি যন্ত্র মাদ্রাসার সেপটিক ট্যাংকিতে পড়ে যায়। পরে স্যানিটারি মিস্ত্রি জাহিদ তা তুলতে বাঁশ দিয়ে ট্যাংকির ভিতরে নামেন। তিনি সেখানে নেমে বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করেন। পরে তাকে উদ্ধার করতে বায়েজিদ ট্যাংকিতে নামলে তারও কোনো সাড়া পাওয়া যায়নি। এরপর তাদের উদ্ধার করতে আনিছ নামে একজন ভেতরে নামলে সেও ফিরে আসেনি।

পরে মাধবদী ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে গিয়ে তিনজনকে উদ্ধার করে। এদের মধ্যে জাহিদ ও বায়েজিদকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আর আনিসকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়