পদ্মা সেতুর নাট-বল্টু খুলতে যন্ত্রপাতি ব্যবহার করেন বায়েজিদ

আগের সংবাদ

ঢাবি খ ইউনিটে পাসের হার কমেছে ৭ শতাংশ

পরের সংবাদ

বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছি: র‌্যাবের মহাপরিচালক

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ২:২৮ অপরাহ্ণ আপডেট: জুন ২৭, ২০২২ , ২:২৮ অপরাহ্ণ

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আমরা সবাই এই ভয়াবহ বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সিলেট ও সুনামগঞ্জে এসেছেন। এই ভয়াবহ বন্যায় বিপর্যস্ত মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিচ্ছে সরকার। ত্রাণ থেকে কেউ বঞ্চিত হবেন না। সব জায়গায় ত্রাণ দেয়া হচ্ছে।

সোমবার (২৭ জুন) উপজেলার হবিবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) আনন্দপুর গ্রামের বাজার সংলগ্ন ফুটবল খেলার মাঠে ত্রাণ বিতরণ শেষে একান্ত সাক্ষাৎকারে ভোরের কাগজের এই প্রতিনিধিকে এসব কথা বলেন তিনি।

বন্যা কবলিত মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করতে বেলা ১১টায় আনন্দপুর গ্রামের খেলার মাঠে হেলিকপ্টার যোগে আসেন তিনি। বন্যার কারণে উপজেলায় আর কোন জায়গায় হেলিকপ্টার অবতরণ করার জায়গা না থাকায় ওই মাঠেই তাকে বহন করা হেলিকপ্টারটি অবতরণ করা হয়। ত্রাণ বিতরণকালে বন্যায় ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের সঙ্গে কথাও বলেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। এ সময় তার ছোট ভাই ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদসহ র‌্যাব, পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত বাহাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সুখলাইন, শাল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) শ্রীহাইল ও শাল্লা সদরে ত্রাণ বিতরণ করেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়