জন্ম নিবন্ধনের মাধ্যমে ফাইজারের টিকা পাবে ৫-১২ বছর বয়সীরা

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে হল বন্ধের সিন্ধান্ত স্থগিত

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ৩:৫৬ অপরাহ্ণ আপডেট: জুন ২৭, ২০২২ , ৩:৫৬ অপরাহ্ণ

ক্লাস-পরীক্ষা ছুটির আগেই আবাসিক হল বন্ধের সিদ্ধান্ত স্থগিত করেছে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রশাসন। সোমবার (২৭ জুন) সকালে আন্দোলনরত ছাত্র-ছাত্রী এবং সকল হল প্রভোস্টদের সমন্বয়ে এক বৈঠকে এ সিন্ধান্ত গ্রহণ করা হয়।

ইবি ভিসি প্রফেসর ড. শেখ আব্দুস ছালামের সভাপতিত্বে ওই সভায় প্রো-ভিসি আনোয়ার হোসেন, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভুঁইয়া ও রেজিস্ট্রার মু. আতাউর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল প্রভোস্টগণ উপস্থিত ছিলেন।

আগামী ৩০ জুন থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষা কার্যক্রম বন্ধের সঙ্গে হল বন্ধ ঘোষণা করা হয়। এর প্রতিবাদে রবিবার রাত সাড়ে ৮টার দিকে ক্যাম্পাসের জিয়া মোড় থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভিসির বাসভবনের সামনে অবস্থান নেয়। পরে রাত সাড়ে ৯টার দিকে প্রক্টোরিয়াল বডির আশ্বাসে আন্দোলন স্থগিত করেন শিক্ষার্থীরা। আজ সকালে চূড়ান্ত বৈঠক শেষে আপাতত কয়েকদিন হল খোলার সিন্ধান্ত গ্রহণ করে নতুন প্রজ্ঞাপন জারি করা হয়েছে বলে বিশ্ববিদ্যালয়ে প্রক্টোর ড. জাহাঙ্গীর হোসেন জানান।

এর আগে আগামী ২ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত ক্লাস-পরীক্ষা ও ২ জুলাই থেকে ১৩ জুলাই পর্যন্ত দাপ্তরিক কার্যক্রম বন্ধ থাকবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া আগামী ৩০ জুন সকাল ১০টা থেকে ১৫ জুলাই সকাল ১০টা পর্যন্ত আবাসিক হলসমূহ বন্ধ থাকবে বলে জানানো হয়েছিল।

রি-এনএডি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়