×

বিনোদন

বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন রণবীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২২, ১১:৪২ এএম

অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন রণবীর কাপুর। শুক্রবার 'শামসেরা' ছবির ট্রেলার লঞ্চের দিন দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেতা। আর সেকথা নিজেই সামনে এনেছেন তিনি। দুর্ঘটনার কারণেই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে পৌঁছতে দেরি হয়ে যায় রণবীরের। ঠিক কী ঘটেছিল?

রণবীর কাপুর জানান, “যে শপিং মলে ট্রেলার লঞ্চের অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল, তার বদলে ভুলবশত অন্য একটি মলে ঢুকে পড়েছিলাম। বেসমেন্টে গাড়ি পার্ক করা হয়েছিল। সেখানেই গাড়ি নিয়ে ঘুরছিলাম, কেউ নেই দেখে যখন বের হয়ে আসি, তখন অন্য একটি গাড়ি আমার গাড়িতে ধাক্কা মারে। গাড়ির কাঁচ ভেঙে যায়।” তবে এই দুর্ঘটনায় রণবীর বা কারোর কোনও ক্ষতি হয়নি বলেই জানা যাচ্ছে। রণবীরের মুখ থেকে এই দুর্ঘটনার কথা শুনে পরিচালক করণ মালহোত্রা বলে ওঠেন, ‘কাঁচ ভাঙা আসলে শুভ বলেই মনে করা হয়।’ খবর জি টুয়েন্টিফোরের।

প্রসঙ্গত ১৮৭১ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে রণবীরের ছবি 'শামসেরা'। যেখানে দ্বৈত ভূমিকায় দেখা যাবে তাকে। রণবীর ছাড়াও ছবিতে রয়েছেন বাণী কাপুর, সঞ্জয় দত্ত। আশুতোষ রানা, সৌরভ শুক্লা, রণিত রায়, ত্রিধা চৌধুরী, পীতবাস ত্রিপাঠীকেও এই ছবিতে দেখা যাবে। ২২ জুলাই মুক্তি পাচ্ছে রণবীর কাপুরের 'শামসেরা'। আপাতত সেই প্রতীক্ষায় বুক বেঁধেছেন রণবীর ভক্তরা। হিন্দি ছাড়াও তামিল তেলগু, কন্নড় ভাষায় মুক্তি পাবে এই ছবি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App