×

বিনোদন

পদ্মা সেতু দিয়ে ঢাকায় ফিরে আপ্লুত 'চিরকুট'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২২, ০১:৫০ পিএম

পদ্মা সেতু দিয়ে ঢাকায় ফিরে আপ্লুত 'চিরকুট'

পদ্মা সেতুর ওপর চিরকুট ব্যান্ডের সদস্যরা

পদ্মা সেতু দিয়ে ঢাকায় ফিরে আপ্লুত 'চিরকুট'

গত ২৪ জুন কনসার্টের কাজে খুলনায় গিয়েছিল ব্যান্ড চিরকুট। অবধারিতভাবেই যেতে হয়েছে ফেরিতে পার হয়ে। তবে তাদের ফেরার সময়টা হয়ে থাকলো স্মরণীয়। কারণ বহু কাঙ্ক্ষিত পদ্মা সেতু দিয়েই ঢাকায় ফিরলেন তারা। আজই খুলে দেওয়া হয়েছে গর্বে এ সেতুটি। আর প্রথম ঘণ্টায় টোল দিয়ে এটি পার হলো চিরকুট।

প্রথমবার সেতুতে উঠতে পেরে নিজেদের আবেগ সামলাতে পারেননি ব্যান্ডের সদস্যরা। প্রশাসনের অনুমতি নিয়ে তুলেছেন ছবি, দাঁড়িয়ে দেখেছেন পদ্মার ঢেউ। ব্যান্ডটির গায়িকা শারমিন সুলতানা সুমির বাড়ি ঝিনাইদহে। এই নদীটা তার চিরচেনা। বললেন, ‌‘এর আগে পদ্মায় ফেরিতে করে ঢেউয়ে দুলেছি। এবার সেতুতে দাঁড়িয়ে দেখলাম ঢেউ। একেবারে কাঁপনধরা। বাতাসও ছিল প্রচণ্ড। দক্ষিণবঙ্গের মানুষ হিসেবে পদ্মা সেতুতে নদী পার হওয়ার অনুভূতি বলে বোঝানোর মতো নয়। খুবই ভালো লাগছে।’

তিনি জানান, মাত্রই আড়াই ঘণ্টায় ভোর ৬টায় পদ্মা সেতুর টোল প্লাজায় পৌঁছান তারা। এরপর কিছু সময় কাটিয়ে চলে আসেন সেতুর এ পারে। এ সময় সঙ্গে ছিল ব্যান্ডের সব সদস্য। ঢাকার এ প্রান্তের জ্যামসহ সব মিলিয়ে মাত্র চার ঘণ্টায় গন্তব্য পৌঁছেছেন তারা।

দলে ছিলেন শারমিন সুলতানা সুমি (কণ্ঠ), পাভেল আরিন (ড্রামস), ইমন চৌধুরী (লিড গিটার), জাহিদ নিরব (কি-বোর্ড) ও নেওয়াজ (বেজ গিটার)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App