বন্যায় আরও ৯ জনের মৃত্যু

আগের সংবাদ

‘যতবার পদ্মা পাড়ি দেবো, ততবার প্রধানমন্ত্রীকে স্যালুট জানাবো’

পরের সংবাদ

সাঁতরে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বললো কিশোরী

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:১৭ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৬, ২০২২ , ১:০৯ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধনের পর মাদারীপুরের বাংলাবাজার ঘাট এলাকায় জনসভার আয়োজন করে আওয়ামী লীগ। জনসভার মঞ্চটি বানানো হয় পদ্মা সেতুর আদলে। সামনে পানি, সেখানে রাখা হয় নৌকাও। হঠাৎ সেই পানিতে নেমে সাঁতরে মঞ্চের কাছে চলে যায় এক কিশোরী।

এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে বাধা দিতে গেলেও দলের জ্যেষ্ঠ নেতারা নিষেধ করেন। এতে মঞ্চের আরও কাছে গিয়ে ওই কিশোরী প্রধানমন্ত্রীর সঙ্গে কিছুক্ষণ কথা বলার সুযোগ পান।

প্রধানমন্ত্রীও হাসি-মুখে তার সঙ্গে কথা বলে। এমন মানবিক আচরণে প্রশংসায় ভাসছেন প্রধানমন্ত্রী।

শনিবার (২৫ জুন) পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভার মঞ্চের সামনে এ দৃশ্যপটের অবতারণা হয়। পরে ওই কিশোরীকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান পুলিশের কয়েকজন নারী সদস্য।

প্রধানমন্ত্রীর এ জনসভা টেলিভিশনে সরাসরি সম্প্রচার হওয়ায় পুরো আলাপচারিতা দেখেন দেশবাসী। এর ভিডিও ক্লিপও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। কিশোরীর সঙ্গে প্রধানমন্ত্রীর আলাপচারিতা ও মানবিক আচরণের প্রশংসা করছেন সবাই। তবে অনেকে এ ঘটনায় নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন তুলেছেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়