নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন রণবীর

পরের সংবাদ

বলিউডে বাদশার তিন দশক, পাঠানের লুক প্রকাশ্যে আনলেন শাহরুখ

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১১:২৭ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৬, ২০২২ , ১১:২৭ পূর্বাহ্ণ

২৫ জুন। বলিউডে তিন দশক পূর্ণ করলেন শাহরুখ খান। বিশেষ দিনে মুক্তি পেল তার বহু প্রতীক্ষিত ‘পাঠান’-এর পোস্টার।

শনিবার (২৫ জুন) টুইটারে আসন্ন ছবির মোশন পোস্টারটি শেয়ার করেছেন ‘বাদশা’ স্বয়ং। অনুরাগীদের ভালোবাসা জানিয়ে লিখেছেন, ‘৩০ বছর কাটল। কিন্তু দিন গুনছি না কারণ ভালোবাসা এবং আনন্দ অপরিসীম।’ কী দেখা যাচ্ছে সেই পোস্টারে? চেনা শাহরুখ উধাও। দু’বাহু ছড়িয়ে, মিষ্টি হেসে সেই প্রেমের আহ্বান নেই। নেই রোম্যান্টিক নায়কের চির পরিচিত আবেদন। খবর হিন্দুস্তান টাইমসের।

পোস্টারে শাহরুখের হাতে রাইফেল। কাঁধ ছোঁয়া চুল, মুখ ভর্তি দাড়িতে চেনা চোখের খানিক বাইরে অভিনেতা।

শাহরুখের পোস্ট নিয়ে ইতিমধ্যেই উত্তাল সোশ্যাল মিডিয়া। বছর পাঁচেক পর তাকে পর্দায় দেখতে মুখিয়ে অনুরাগীরা। আগামী বছর ২৩ আগস্ট প্রেক্ষাগৃহে আসবে ‘পাঠান’। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষায় দেখা যাবে ছবিটি। শাহরুখের সঙ্গে অভিনয় করবেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

পরিচালক সিদ্ধার্থ আনন্দের দাবি, অ্যাকশন ঘরানার ছবির ক্ষেত্রে নতুন মাইলফলক সৃষ্টি করবে ‘পাঠান’। তার কথায়, ‘ছবিতে শাহরুখ খানের সঙ্গে দীপিকা পাডুকোন, জন আব্রাহামের মতো অভিনেতারা থাকলে সব দিক থেকেই অন্য মাত্রায় পৌঁছনোর চেষ্টা থাকে। আমার মনে হয়, ‘পাঠান’ দর্শককে নিরাশ করবে না।’

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়