খোলা সয়াবিন লিটারে কমল ৫ টাকা, বোতলে ৬ টাকা

আগের সংবাদ

দ. আফ্রিকায় নাইট ক্লাব থেকে ২০ তরুণের মরদেহ উদ্ধার

পরের সংবাদ

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই টিকটকার সিআইডির হাতে আটক

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ৬:৩০ অপরাহ্ণ আপডেট: জুন ২৬, ২০২২ , ৮:০১ অপরাহ্ণ

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক করা সেই টিকটকার যুবককে আটকের পর পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাকে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে আটক করা হয়।

রবিবার (২৬ জুন) বিকালে সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ জানান, নাট খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করা ওই যুবকের নাম বায়েজিদ তালহা।

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক করা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পরপরই ভাইরাল হয়ে যায়। এ ঘটনার পরেই পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে আটক করে। তবে সে এটি মজা করে করেছে নাকি কোনও উদ্দেশ্য নিয়ে করছে তা যাচাই-বাছাই করতে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থা জিজ্ঞাসাবাদ করছে।

সূত্র জানায়, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা তার উদ্দেশ্য যাচাই করার নির্দেশ দিয়েছে। তিনি যদি কোনও খারাপ উদ্দেশ্য নিয়ে এটি করে থাকেন, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। আর যদি কেবল না বুঝে মজা করে থাকে তাহলে মুচলেকা নেয়া হতে পারে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়