বিশ্বকাপে নেতৃত্ব দিচ্ছেন যারা

আগের সংবাদ

দেশে মাদকের আগ্রাসন : অভিযানের পাশাপাশি প্রয়োজন সামাজিক আন্দোলন

পরের সংবাদ

পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১১:২৫ অপরাহ্ণ আপডেট: জুন ২৬, ২০২২ , ১১:২৫ অপরাহ্ণ

পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। ওই দুই যুবকের নাম আলমগীর (২৫) ও ফজলু (২৪)।

রবিবার (২৬ জুন) সন্ধ্যা সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে দশটার দিকে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

ওই দুই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধু জয়দেব এ খবর নিশ্চিত করে বলেন, তারা সবাই ঢাকার নবাবগঞ্জ থাকেন। মোটরসাইকেল মেকানিক আলমগীর নবাবগঞ্জের সমসাবাদ এলাকায় থাকে আর বিদেশ ফেরত ফজলু হরিশকুল এলাকায় থাকে।

ওই দুই যুবকের বন্ধু আরও বলেন, পদ্মা সেতু খুলে দেয়ায় আজ তারা তিনটি মোটরসাইকেলে ছয়জন বন্ধু মিলে সেতুতে ঘুরতে যান। দুটি মোটরসাইকেল নিয়ে তারা আগে চলে যান। আর তাদের পেছন দিকের মোটরসাইকেলে ছিলেন দুর্ঘটনায় নিহত দুই যুবক। কিছুক্ষণ পর তাদের মুঠোফোনের মাধ্যমে খবর দুর্ঘটনার খবর পান। সঙ্গে সঙ্গে একটি পিকআপ ভ্যানে করে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেয়া হয়। শেষ পর্যন্ত তাদেরকে আর বাঁচানো সম্ভব হয়নি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ওই দুই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়