স্বপ্নের পদ্মা সেতুতে যান চলাচল শুরু, উচ্ছ্বসিত সবাই

আগের সংবাদ

এবার ইংল্যান্ডে গিয়ে করোনা আক্রান্ত রোহিত শর্মা

পরের সংবাদ

খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ৮:৫৪ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৬, ২০২২ , ৮:৫৮ পূর্বাহ্ণ

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভার ব্রিজে মোটরসাইকেল দুর্ঘটনায় শাওন (২৩) নামে এক যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো একজন।

শনিবার (২৫ জুন) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশিকুজ্জামান জানান, শাহজাহানপুর থানাধীন খিলগাঁও ফ্লাইওভার ব্রিজের কাঁচাবাজার অংশে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হতাহত কাউকে পাওয়া যায়নি। এরআগেই পথচারীরা তাদেরকে হাসপাতালে নিয়ে গেছে। তবে আশপাশের লোকজনের মাধ্যমে জানা গেছে, উল্টো পথে আসা দুইটি মোটরসাইকেলের সঙ্গে অন্য একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতেই এই দুর্ঘটনা ঘটে।

এদিকে, ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শাওনের বাবার নাম সিরাজ। সবুজবাগ মায়া কানন এলাকাতে থাকে তারা। ঢাকা কলেজের সাবেক শিক্ষার্থী সে। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

শাওনের প্রতিবেশী ভাড়াটিয়া নুরজাহান জানান, শাওন অবিবাহিত। বর্তমানে নারায়ণগঞ্জের একটি কলেজে লেখাপড়া করতো। পাশাপাশি ছোটখাটো একটি ব্যবসা করতো সে। এই ঘটনায় রাব্বি নামে আরো একজন আহত হয়েছে বলে আমরা শুনতে পেরেছি।

রি-এআরজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়