খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

আগের সংবাদ

টেস্ট স্ট্যাটাস পাওয়ার ২২ বছর, কতটা সফল টাইগাররা?

পরের সংবাদ

এবার ইংল্যান্ডে গিয়ে করোনা আক্রান্ত রোহিত শর্মা

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ৯:০১ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৬, ২০২২ , ৯:০১ পূর্বাহ্ণ

আবার ইংল্যান্ড সফরে গিয়ে ভারতীয় দলে কোভিড হানা। আক্রান্ত রোহিত শর্মা। ভারতীয় দলের অধিনায়ককে হোটেলের ঘরেই নিভৃতবাসে রয়েছেন।

শনিবার (২৫ জুন) রোহিতের করোনা পরীক্ষা করা হয়। তার ফল পজিটিভ এসেছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে রবিবার সকালে টুইট করে এই খবর জানানো হয়েছে।

ভারত এবং লেস্টারশায়ারের মধ্যে যে প্রস্তুতি ম্যাচ চলছে, তার তৃতীয় দিনের খেলার শেষে ভারতীয় বোর্ড টুইট করে রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবর জানায়। খবর আনন্দবাজার পত্রিকার।

রোহিত প্রস্তুতি ম্যাচে খেললেও শনিবার ব্যাট করতে নামেননি। অথচ ভারতের সাত উইকেট পড়ে গিয়েছিল। প্রথম ইনিংসে ২৫ রান করেছিলেন তিনি। রোমান ওয়াকারের বলে আউট হন। দ্বিতীয় দিন ফিল্ডিংও করতে নেমেছিলেন তিনি। ১ জুলাই এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরু হবে। তার আগে রোহিত সুস্থ হতে পারবেন কি না, সেটাই এখন প্রশ্ন।

এর আগে গত বছর সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরে গিয়ে কোভিড আক্রান্ত হয়েছিল ভারতীয় ক্রিকেট দল। সেই সিরিজে চারটি টেস্ট হওয়ার পরে পঞ্চম টেস্ট বাতিল হয়ে যায়। সেই টেস্ট ম্যাচটিই এ বার এজবাস্টনে হওয়ার কথা। ভারতের ফিজিয়ো যোগেশ পারমারের করোনা ধরা পড়ায় তখন সেই টেস্ট বাতিল হয়ে যায়। ক্রিকেটাররা সঙ্গে সঙ্গেই ইংল্যান্ড ছেড়ে দুবাইয়ে আইপিএল খেলতে চলে আসেন। উল্লেখ্য, তার আগেই ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং বোলিং কোচ ভরত অরুণের করোনা ধরা পড়ায় তাঁদের নিভৃতবাসে থাকতে হয়েছিল। এই সিরিজে ভারত এগিয়ে রয়েছে ২-১ ফলে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়