×

সারাদেশ

স্ত্রীকে মেনে না নেয়ায় যুবকের আত্নহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুন ২০২২, ০৩:৫০ পিএম

পরিবারের অজান্তে বিয়ে করায় সে স্ত্রীকে মেনে না নেয়ায় মনের ক্ষোভে আত্মহত্যা করেছেন অচিন্ত কুমার (২৬) নামে এক যুবক। শুক্রবার (২৪ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি। যুবকের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায়।

উপজেলার দলগ্রাম ইউনিয়নের মন্দিরপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে স্বামী অচিন্তের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী। তিনি মন্দিরপাড়া এলাকার শংকর চন্দ্র রায়ের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাস তিনেক আগে সাইফুল ইসলাম লাল নামের এক ব্যক্তির মাধ্যমে গোড়ল ইউনিয়েনের শিয়াল খোওয়া এলাকায় এক মেয়েকে বিয়ে করেন। প্রায় ৩ মাস অচিন্ত কুমার পরিবারকে রাজি করতে চেষ্টা চালায়।

কিন্তু তার পরিবার এই বিয়ে মেনে নেননি। বৃহস্পতিবার রাতে এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করে ঘুমাতে যান। পরদিন সকালে তার নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আত্মচিৎকার দিলে এলাকাবাসী ছুটে এসে অচিন্ত কুমারের মরদেহ উদ্ধার করেন।

এদিকে, শুক্রবার সকালে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হলেও অচিন্তের আত্মহত্যার বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে তার পরিবার। এছাড়াও ঘটক সাইফুল ইসলাম অচিন্তের আত্মহত্যা করার বিষয়টি চাপা রাখতে তার ফেসবুকে হৃদরোগে মারা গেছেন- এমন স্টাটাস দেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসূল বলেন, স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি, অচিন্ত কুমারের মৃতদেহ সৎকার করেছেন তার পরিবার। পরিাবরের কোন অভিযোগ না থাকায় পুলিশ পাঠানো হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App