×

বিনোদন

বাবার পারফরম্যান্সে মুগ্ধ অভিষেক কন্যা আরাধ্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুন ২০২২, ১০:১৯ এএম

বাবার পারফরম্যান্সে মুগ্ধ অভিষেক কন্যা আরাধ্যা
বাবার পারফরম্যান্সে মুগ্ধ অভিষেক কন্যা আরাধ্যা
বাবার পারফরম্যান্সে মুগ্ধ অভিষেক কন্যা আরাধ্যা

বলিউডের অন্যতম চর্চিত পরিবারের কন্যা তিনি, ছোট থেকেই লাইমলাইটে থেকেছেন বচ্চনের নাতনি আরাধ্যা। দেখতে দেখতে ১০ পূর্ণ করেছে অভিষেক-ঐশ্বর্যর একমাত্র কন্যা। দিন কয়েক আগে অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ডে যোগ দিতে সপরিবারে আবুধাবিতে হাজির ছিলেন অভিষেক। মঞ্চে পারফর্মও করেন তিনি। ‘দসভি’র গান ‘মাচা মাচা রে’-তে মঞ্চ মাতান অভিষেক। দর্শকাসনে বসে অভিষেকের জন্য গলা ফাটাতে দেখা যায় ঐশ্বর্য ও আরাধ্যাকে।

শনিবার কালার্স চ্যানেলে সম্প্রচারিত হবে আইফা ২০২২। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষ সামনে এনেছে এই অ্যাওয়ার্ড শো-এর একাধিক প্রোমো। একটি প্রোমো ভিডিওতে দেখা গেল অভিষেকের পারফরম্যান্সের ঝলক। সঙ্গে ঐশ্বর্য চিৎকার করে স্বামীর উদ্দেশে বলছেন, ‘ইউ রক দিস বেবি’ (তুমি ফাটিয়ে দিয়েছো সোনা)। এরপর বউয়ের দিকে চুমু ছুড়ে দেন অভিষেক। মঞ্চ থেকে সটান নেমে এসে মেয়ে ও বউয়ের সামনে নাচতেও দেখা যায় অভিষেককে।

এরপর সঞ্চালক মণীশ পল আরাধ্যার কাছে এসে বাবার নাচ সম্পর্কে জানতে চান। খুব সাবলীলভাবে অভিষেক কন্যা জানান, খুব খুব খুব খুব খুবই দারুণ হয়েছে। সে সাবলীলতা আর কনফিডেন্সের সঙ্গে এই জবাব দেন আরাধ্যা তাতে মুগ্ধ সকলে। বিশ্ব সুন্দরীর মেয়ে বলে কথা! বড় মঞ্চ দেখলে সে ঘাবড়ে যাবে না, এমনটাই বলছে বচ্চন পরিবারের শুভাকাঙ্খীরা।

দেখুন ভিডিও: অভিষেকের পারফরমেন্সে মুগ্ধ মেয়ে আরাধ্যা

২০০৭ সালের ২০শে এপ্রিল সাত পাকে বাধা পড়েছিলে অভিষেক-ঐশ্বর্য। চার বছর পর জন্ম হয় আরাধ্যার।

চলতি বছর আইফার সঞ্চালক হিসাবে দেখা যাবে সালমান খান, রীতেশ দেশমুখ এবং মণীশ পলকে। নাচের তালে মঞ্চ মাতাবেন অভিষেক বচ্চন, টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে এবং সারা আলি খান।

২৫ জুন, শনিবার রাত ৮টা থেকে কালার্স চ্যানেলে সম্প্রচারিত হবে এই তারকখচিত অ্যাওয়ার্ড নাইট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App