×

জাতীয়

করোনায় পদ্মা সেতুর অনুষ্ঠানে যোগ দিতে পারেননি তিন এমপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুন ২০২২, ০৮:২১ পিএম

করোনায় পদ্মা সেতুর অনুষ্ঠানে যোগ দিতে পারেননি তিন এমপি

শরীয়পুরের তিন এমপি। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি শরীয়তপুরের তিন সংসদ সদস্য। তারা হলেন— শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এবং শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক।

শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সঙ্গে দলের কেন্দ্রীয় নেতারাসহ সারাদেশ দেশ থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে দুই প্রান্তের অনুষ্ঠানেই শরীয়তপুরের সংসদ সদস্যরা যোগ দিতে পারেননি। এ জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুঃখ প্রকাশ করে পোস্ট দেন তিনজনই। পাশাপাশি পদ্মা সেতুর উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন তিন এমপি।

 ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে পোস্ট করে করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন তারা লিখেছেন, আজ ২৫ জুন ২০২২, বাংলাদেশের মানুষের জন্য ঐতিহাসিক অবিস্মরণীয় দিন। আমাদের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে আমরা গত এক মাস যাবত কাজ করে যাচ্ছিলাম। আমাদের দুর্ভাগ্য (তিন দফা করোনা পরীক্ষা করি) গতকাল রাতেও আমাদের তিনজনেরই কোভিড পজিটিভ হওয়ার কারণে আমরা অনুষ্ঠান মঞ্চে উপস্থিত থাকতে পারছি না। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের মানুষকে এমন একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য। কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের জন্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App