ছত্রিশে ‘লা পুলগা’

আগের সংবাদ

ক্রীড়াঙ্গনে পদ্মা উৎসব

পরের সংবাদ

স্বপ্ন ও সম্ভাবনার পদ্মা সেতু, বাংলাদেশি হিসেবে আমি গর্বিত: অপু

প্রকাশিত: জুন ২৫, ২০২২ , ১১:২০ অপরাহ্ণ আপডেট: জুন ২৫, ২০২২ , ১০:১৩ অপরাহ্ণ

পদ্মা সেতু স্বপ্ন ও সম্ভাবনার সেতু, বাংলাদেশী হিসেবে আমি গর্বিত।’ বলেছেন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। বহুল প্রতীক্ষিত পদ্মা সেতু এখন আর অবাস্তব কোনো কল্পনা নয়। আজ সেতুর উদ্বোধন উপলক্ষ্যে দেশের সব শ্রেণী-পেশার মানুষ আনন্দিত। সামাজিক যোগাযোগমাধ্যমেও সেই আনন্দের ছাপ স্পষ্ট। অনেকেই গর্ব অনুভব করছেন, উচ্ছ্বাসে পোস্ট দিচ্ছেন, সক্ষমতার-জয়ের গান গাইছেন। শোবিজ তারকারাও এর বাইরে নন।

অপু বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, নানা বাধাবিঘ্নের পর অবশেষে চালু হলো আমাদের স্বপ্নের পদ্মা সেতু। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। বাংলাদেশী হিসেবে আমি গর্বিত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আস্তে আস্তে যে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে এটা তারই প্রমাণ। দেশের ২১টি জেলার মানুষ এই সেতু দিয়ে পদ্মা পার হলেও আমি মনে করছি পুরো দেশের মানুষ এই সেতুর সুফল ভোগ করতে পারবেন। দেশের উন্নয়নে নতুন একটি দ্বার উন্মোচিত হলো।

এই চিত্রনায়িকা আরও বলেন, ‘দক্ষিণ উপকূলের মানুষ জীবন-জীবিকার তাগিদে ঢাকামুখী ছিল। পর্যটনখাতও বেশ পিছিয়ে আছে। পদ্মা সেতু চালুর মধ্য দিয়ে দক্ষিণ উপকূলের কৃষি, পর্যটন ও শিল্প বিকাশের অবারিত সম্ভাবনার দ্বার খুলে যাচ্ছে। যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ায় সুফল মিলবে সামগ্রিক অর্থনীতি ও মানুষের জীবনযাত্রায়।’

উল্লেখ্য পদ্মা সেতু রাজধানী ঢাকা এবং অন্যান্য বড় শহরের সঙ্গে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার সড়ক যোগাযোগে ব্যাপক অগ্রগতি বয়ে আনবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়