আমার কারও বিরুদ্ধে অভিযোগ নেই, অনুযোগ নেই: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার

পরের সংবাদ

পদ্মা বিজয়ের আনন্দে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী

প্রকাশিত: জুন ২৫, ২০২২ , ১১:৫২ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৫, ২০২২ , ১১:৫২ পূর্বাহ্ণ

পদ্মা বিজয়ের আনন্দে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আজ শনিবার (২৫ জুন) আয়োজিত সুধী সমাবেশে সকাল ১০টা ৪৮ মিনিটে বক্তব্য রাখার সময় এই সেতুর নির্মাণকাজের সময় দুর্নীতির অভিযোগ ও ষড়যন্ত্রের স্মৃতিচারণ করে আপ্লুত হয়ে পড়েন তিনি।

তার পরিবারের সদস্যদের মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে যাওয়ার দুঃসহ স্মৃতির কথা এ সময় সবার সামনে তুলে ধরেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, দুর্নীতির অপবাদ দিয়ে কীভাবে একটি পরিবারকে মানসিক যন্ত্রণা দিয়েছে। সেই যন্ত্রণা ভোগ করেছে আমার বোন শেখ রেহানা, আমার ছেলে সজীব ওয়াজেদ জয়, আমার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল, আমার উপদেষ্টা ড. মশিউর রহমান, সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেনসহ এর সঙ্গে সংশ্লিষ্ট সবাই যন্ত্রণা ভোগ করেছে। কিন্তু আল্লাহর অশেষ রহমত, সত্যের জয় হয়েছে।

এদিকে, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মঞ্চের সামনে সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন ও সাবেক উপদেষ্টা ড. মশিউর রহমান উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী বলেন, ষড়যন্ত্রের জাল ছিন্ন করে এই পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। আমাদের জেদ ছিল এই সেতু নির্মাণ করবোই। সেই আত্মবিশ্বাস নিয়েই আলোর পথে এই যাত্রায় সফল হয়েছি। দুর্নীতির মিথ্যা অভিযোগে দুই বছর দেরি হলেও আমরা দমে যাইনি। আমরাই বিজয়ী হয়েছি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়