স্ত্রীকে মেনে না নেয়ায় যুবকের আত্নহত্যা

আগের সংবাদ

মুক্তিযুদ্ধ বিজয়ের পর সবচেয়ে আনন্দের দিন আজ

পরের সংবাদ

কমলনগর প্রেস ক্লাব নির্বাচন: সভাপতি মজিদ, সম্পাদক মুছা

প্রকাশিত: জুন ২৫, ২০২২ , ৪:০৯ অপরাহ্ণ আপডেট: জুন ২৫, ২০২২ , ৪:১৮ অপরাহ্ণ

উৎসবমুখর পরিবেশে লক্ষ্মীপুরের কমলনগর প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ জুন) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রেস ক্লাব কার্যালয়ে দ্বি-বার্ষিক এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ইত্তেফাক প্রতিনিধি এম এ মজিদ ও সাধারণ সম্পাদক পদে আমাদের সময় প্রতিনিধি মুছাকালিমুল্লাহ নির্বাচিত হয়েছেন।

ভোট গণনা শেষে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আক্তারুজ্জামান নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, সভাপতি-সম্পাদক ছাড়াও নির্বাচনে সহসভাপতি পদে মাকছুদুর রহমান (ভোরের ডাক) ও আমানত উল্যাহ (মানবকণ্ঠ) এবং অর্থ সম্পাদক পদে নাসির মাহমুদ বিএসসি (খবর) জয়ী হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে মোখলেছুর রহমান ধনু (সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক পদে এম শাহরিয়ার কামাল (ভোরের কাগজ), দপ্তর সম্পাদক পদে আবছার উদ্দিন রাসেল (স্বদেশ প্রতিদিন) ও নির্বাহী সম্পাদক পদে এম এ এহসান রিয়াজ (বাংলাদেশ বুলেটিন) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

প্রেস ক্লাব সূত্রে জানা যায়, মূলধারার সাংবাদিকদের সংগঠন কমলনগর প্রেস ক্লাবটি ২০০৮ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বিভিন্ন সমস্যা-সম্ভাবনা গণমাধ্যমে তুলে ধরে এলাকার উন্নয়নে অবদান রেখে আসছেন। সংগঠনটিতে নয়া দিগন্ত প্রতিনিধি মিজানুর রহমান মানিক ও সমকাল প্রতিনিধি বেলাল হোসেন জুয়েল উপদেষ্টা হিসেবে সার্বিক দিক নির্দেশনা দিয়ে আসছেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়