×

সারাদেশ

নওগাঁয় ট্রাকচাপায় প্রাণ গেলো চার শিক্ষকসহ ৫ জনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২২, ০৯:২০ এএম

নওগাঁয় ট্রাকচাপায় প্রাণ গেলো চার শিক্ষকসহ ৫ জনের

দুর্ঘটনা কবলিত ট্রাক। ছবি: সংগৃহীত

নওগাঁ সদর উপজেলায় ট্রাকের চাপায় চার শিক্ষকসহ অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন একজন। শুক্রবার (২৪ জুন) সকাল ৮টায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবলাতলী মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, নিয়ামতপুর উপজেলা থেকে অটোরিকশায় নওগাঁ শহরের দিকে যাচ্ছিলেন কয়েকজন শিক্ষক। সকাল ৮টার দিকে বাবলাতলী মোড়ে অটোরিকশাকে ধাক্কা দেয় নওগাঁ থেকে রাজশাহীগামী একটি ট্রাক। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই চার শিক্ষকসহ পাঁচ জন মারা যান। আহত হয়েছেন একজন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধারে কাজ করছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, অটোরিকশায় ধাক্কা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই অটোরিকশার পাঁচ যাত্রী মারা গেছেন। আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাক ও অটোরিকশা পুলিশের হেফাজতে রয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে। নিহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয় ভীমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুব আলম জানান, নিহতদের মধ্যে চারজন শিক্ষক। তারা প্রশিক্ষণের জন্য রাজশাহী যাচ্ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App