×

সারাদেশ

বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে নিহত দুই যুবক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২২, ০১:২৩ পিএম

বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে নিহত দুই যুবক

ছবি: সংগৃহীত

রাঙ্গামাটির বাঘাইছড়িতে বন্যায় খরাস্রোতা হওয়া কাচালং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই যুবক নিহত হয়েছে। নিহতরা হলেন- মাচালং মন্দির পাড়া এলাকার কালাধন চাকমার ছেলে সুকর চাকমা (৩২) ও রুপকারী এলাকার গোলাছড়ি গ্রামের শ্রিবক্স চাকমার ছেলে চিরজ্যোতি চাকমা (৪২)। মারিশ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপন চাকমা ও সাজেক ইউনিয়ন পরিষদের সচিব ফালঘুন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা দুজনেই বুধবার মাছ ধরতে গিয়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয়। স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের ডুবুরি দল সারাদিন অনেক খুঁজাখুঁজি করেও তাদের উদ্ধার করতে পারেনি। ঘটনার একদিন পর বৃহস্পতিবার সকাল ৬টায় রুপকারী ইউনিয়নের বিজয় ঘাট এলাকায় সুকর চাকমা ও গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার বলেন, মাছ ধরতে গিয়ে মারা যাওয়ার বিষয়টি দুঃখজনক। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যাবস্থা করা হবে। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে লোকজনকে সচেতন ও সতর্ক করা হয়েছে, যেন এমন অনাকাঙ্খিত ঘটনা না ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App