×

শিক্ষা

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে জবি আওয়ামীপন্থী শিক্ষকদের আনন্দ র‍্যালি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২২, ০৯:৫৫ পিএম

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে জবি আওয়ামীপন্থী শিক্ষকদের আনন্দ র‍্যালি

বৃহস্পতিবার দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) আওয়ামীপন্থী নীল দলের শিক্ষকরা। ছবি: ভোরের কাগজ

আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে বাঙালির স্বপ্নের পদ্মা সেতু। ঐতিহাসিক এই দিন উপলক্ষে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে আনন্দ র‌্যালি করেছে বিশ্ববিদ্যালয়টির আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীলদল।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে আনন্দ র‌্যালিটি জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) নীল দলের সভাপতি অধ্যাপক ড. পরিমল বালা ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আনোয়ার হোসেনের নেতৃত্বে ক্যাম্পাসের শহীদ মিনার চত্বর থেকে শুরু হয়ে গোটা ক্যাম্পাস প্রদক্ষিণ করে শিক্ষক মিলনায়তনে আলোচনার মাধ্যমে শেষ হয়।

র‍্যালি শেষে নীল দলের সভাপতি অধ্যাপক ড. পরিমল বালা বলেন, পদ্মা সেতু বাঙালির গর্বের একটি অর্জন। দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তকারীদের বিরুদ্ধে আমাদের প্রধানমন্ত্রীর একটি কঠিন জবাব। পদ্মা সেতু বিশ্বের বুকে বাঙালি ও বাংলাদেশকে সম্মানিত করেছে।

নীল দলের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, পদ্মা সেতু আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সততা সাহসিকতা ও বিচক্ষণতার ও দেশপ্রেমের জন্য অনন্য স্থাপনা। এটি আমাদের স্বপ্নের সফল বাস্তবায়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) নীল দলের পক্ষ থেকে আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।

এছাড়া র‍্যালিতে নীল দলের দলের নির্বাহী কমিটির নেতৃবৃন্দ বিভিন্ন অনুষদ কমিটির নেতৃবৃন্দ বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন চেয়ারম্যানরা ও বিভিন্ন বিভাগ ইনস্টিটিউটগুলোর শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এ সময় আলোচনায় বক্তারা বাংলাদেশের সমৃদ্ধি ও উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App