পদ্মা সেতুর উদ্বোধনী দিনে আরও ১৫ সেতুর টোল মওকুফ

আগের সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘পদ্মাকন্যা’ খেতাব

পরের সংবাদ

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ৭:২০ অপরাহ্ণ আপডেট: জুন ২৩, ২০২২ , ৭:২০ অপরাহ্ণ

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে সাতকানিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে সাতকানিয়া আলীয়া মাদ্রাসার এতিমখানায় আয়োজিত ওই দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম।

দোয়া ও মিলাদ মাহফিল উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক নাছির উদ্দীন মিন্টু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, সহ-সভাপতি মহিউদ্দীন মিন্টু, যুবলীগ নেতা কামাল উদ্দীন,যুগ্ম সম্পাদক ইয়াসির আরাফাত লিলি, যুবলীগ নেতা মো. জাবেদ, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. জুনায়েদসহ বিভিন্ন স্তরের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

মাহফিলে কোরআন খতমের পর দোয়া ও মিলাদ পরিচালনা করেন মওলানা হাফেজ জসীম উদ্দীন। মোনাজাতে করোনা আক্রান্ত আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার আশু রোগমুক্তি কামনা করা হয়। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বাঙ্গীন মঙ্গল কামনা ও দেশের বন্যা কবলিত বানভাসি মানুষের জন্য এবং আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দেশের সব আওয়ামী লীগ নেতাকর্মীর জন্য বিশেষ দোয়া করা হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়