‘পুষ্পা টু’ ছবিতে মৃত্যু হবে নায়িকা রশ্মিকা মান্দানার!

আগের সংবাদ

ভূমিকম্পে ধ্বংসস্তুপে আফগানিস্তান, আন্তর্জাতিক সাহায্যের আবেদন তালেবানের

পরের সংবাদ

পাঁচদিন পর ঢাকা-মোহনগঞ্জে ট্রেন চলাচল শুরু

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১১:৫৩ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:২৬ অপরাহ্ণ

নেত্রকোনায় সেতু ভেঙ্গে পড়ার পাঁচ দিন পর ঢাকা, ময়মনসিংহ ও মোহনগঞ্জ রেলপথে আজ থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

নেত্রকোনায় ভয়াবহ বন্যার পানিতে ঢাকা, ময়মনসিংহ ও মোহনগঞ্জ রেলপথে বারহাট্টা উপজেলার অতীতপুর রেলস্টেশনের মাঝামাঝি ইসলামপুর নামক স্থানে ৩৪ নম্বর রেল ব্রীজটি গত পাঁচ দিন আগে পানির তোড়ে ভেঙ্গে যায়। ফলে এই রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সেতু ভেঙ্গে পড়ায় মোহনগঞ্জ রেলস্টেশনে আটকা পড়ে ঢাকাগামী হাওড় এক্সপ্রেস এবং বারহাট্টায় আটকা পড়ে মোহনগঞ্জগামী একটি লোকাল ট্রেন্।

নেত্রকোনার বারহাট্টা রেলস্টেশনের দায়িত্বরত স্টেশন মাস্টার গোলাম রব্বানি বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, রেল বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা গত পাঁচদিন দিনরাত অক্রান্ত পরিশ্রম করে রেল ব্রীজটি মেরামত করার পর বুধবার পরীক্ষামূলক একটি ট্রেন ও ইঞ্জিন চলাচলের পর আজ বৃহস্পতিবার মোহনগঞ্জে আটকা পড়া ঢাকাগামী হাওড় এক্সপ্রেস ট্রেনটি সকালে ছেড়ে যায় এবং আজ থেকে ঢাকা, ময়মনসিংহ, নেত্রকোনা ও মোহনগঞ্জ রেলপথে যথারীতি ট্রেন চলাচল করবে।

উল্লেখ্য গত ১৮ জুন সকালে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ ও বারহাট্টা উপজেলার অতীতপুর রেলস্টেশনের মাঝামাঝি ইসলামপুর নামক স্থানে ২৩ নম্বর রেল ব্রীজটি বন্যার পানির তোড়ে ভেঙ্গে যায়। ফলে এ রেল পথে গত পাঁচদিন ধরে ট্রেন চলাচল বন্ধ ছিল।

রি-টিআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়