×

জাতীয়

পোশাক ব্যবসায়ীর ৪ লাখ টাকা হাতিয়ে নিলো অজ্ঞানপার্টি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২২, ০৯:২৩ পিএম

পোশাক ব্যবসায়ীর ৪ লাখ টাকা হাতিয়ে নিলো অজ্ঞানপার্টি

ফাইল ফটো

রাজধানীতে চলন্ত বাসে ফারুক শিকদার (৪৩) নামে এক পোশাক ব্যবসায়ী অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তার কাছ থেকে প্রায় ৪ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বুধবার (২২ জুন) বিকেল ৫টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসে স্বজনরা। পরে স্ট্রোমাক ওয়াস করানোর পর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

ফারুকের ভাগিনা তরিকুল ইসলাম জানান, ফারুক আশুলিয়া জিরাবো এলাকায় থাকেন। জিরাবো বাজারে রেডিমেট পোশাকের ব্যবসা আছে তার। প্রায় দিনই মিরপুর ১ নম্বর সেক্টর এলাকায় মাল কিনতে আসতেন। আজও বাস যোগে মিরপুরে আসেন মাল কিনতে। দুপুরে খবর পান বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে ফারুক। পরে তাকে মিরপুর ১১ নম্বর পুরবী সিনেমা হলের সামনে অচেতন অবস্থায় নামিয়ে দেয় বাস থেকে। পরো সেখান থেকে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে ইসলামিয়া হাসপাতালে নিয়ে যায়। পরে ঢামেক হাসপাতালের নিয়ে যান। তার কাছে প্রায় ৪ লাখ টাকা ছিল। এই টাকা খোয়া গেছে বলে অভিযোগ তাদের।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, স্বজনরা অভিযোগ করেন, অজ্ঞান পার্টির সদস্যরা ৪ লাখ টাকা হাতিয়ে নিয়ে গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App