×

সারাদেশ

দূর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২২, ১০:১০ এএম

দূর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

মঙ্গলবার বিকালে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোহাম্মদ শফিকুর রেজা বিশ্বাস ও অন্যরা। ছবি: ভোরের কাগজ

গত কয়েক দিনের টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে নেত্রকোনার দূর্গাপুর উপজেলার বন্যা কবলিত ক্ষতিগ্রস্থ স্থান ও আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোহাম্মদ শফিকুর রেজা বিশ্বাস।

মঙ্গলবার (২১ জুন) বিকালে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের সার্বিক পরিস্থিতি তদারকি করে এ ত্রাণ বিতরণ করেন তিনি। এছাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আলোচনা সভায় অংশ গ্রহণ করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন কমিশনার।

এসময় উপস্থিত ছিলেন নেত্রকোনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ, কেন্দ্রীয় আ. লীগের সদস্য রেমন্ড আরং, দূর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজিব-উল-আহসান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহন লাল সৈকত, সহকারি কমিশনার (ভূমি) মো. আরিফুল ইসলাম, দূর্গাপুর সার্কেলের এএসপি মাহমুদা শারমিন নেলী, পৌর মেয়র মো. আলাল উদ্দিন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App