×

সারাদেশ

আখাউড়ায় বন্যার্তদের পাশে ছাত্রলীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২২, ১০:১১ পিএম

আখাউড়ায় বন্যার্তদের পাশে ছাত্রলীগ

টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দশটি গ্রামের মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। এই বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

পানি বন্দি মানুষদের সহায়তা দিতে বুধবার দুপুরে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের ছাত্র লীগের আহবায়ক কমিটির নেতাকর্মীরা পর্যাপ্ত ত্রাণ ও খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যান ক্ষতিগ্রস্ত পানিবন্দি মানুষের কাছে। এ সময় উপজেলার আনোয়ারপুর, নারায়ণপুরসহ আরো বেশ কয়েকটি গ্রামে ত্রাণসামগ্রী বিতরণ করেন তারা। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চিড়া মুড়ি, বিস্কুট, খাবার স্যালাইন,মোমবাতিসহ আরো কয়েক জাতের পণ্য।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু,কলেজ ছাত্রলীগের আহবায়ক আবু বক্কর সিদ্দিকী, যুগ্ম-আহবায়ক রিফাত চৌধুরী, এস এম রায়হান সুফল, মুন্না হোসেনসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

কলেজ ছাত্রলীগের আহবায়ক আবু বক্কর সিদ্দিকী জানান, ক্ষতিগ্রস্ত ও পানি বন্দিদের তালিকা করে ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। আমরা স্বেচ্ছায় এবং নিজস্ব অর্থায়নে এ ত্রাণসামগ্রী বিতরণ করছি।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু ভোরের কাগজকে বলেন, মানবিক দৃষ্টিকোণ থেকে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। অসহায় মানুষদের হাতে ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়ার কার্যক্রম অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App