হোল্ডার-অশ্বিনকে টপকে টেস্ট অলরাউন্ডার র‍্যাংকিংয়ে দুইয়ে সাকিব

আগের সংবাদ

তিন মাসে কোটিপতি বেড়েছে ১৬২১ জন

পরের সংবাদ

বাঙালি কখনো কোনো চাপের কাছে মাথানত করেনি: প্রধানমন্ত্রী

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ৪:০৬ অপরাহ্ণ আপডেট: জুন ২২, ২০২২ , ৪:২৯ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ়ভাবে বলেছেন, বাঙালি কখনো কোনো চাপের কাছে মাথানত করেনি এবং ভবিষ্যতেও করবে না, বরং জনগণের শক্তিতে দেশ এগিয়ে যাবে। তিনি বলেন, বাংলাদেশ কখনো কোন চাপের কাছে নতি স্বীকার করেনি, করবেও না। আমাদের যে আত্মবিশ্বাস আছে তা নিয়েই আমরা এগিয়ে যাব এবং জনগণের শক্তি নিয়েই দেশ এগিয়ে যাবে।

বুধবার (২২ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কার্যালয়ের শাপলা হলে চলমান বন্যা পরিস্থিতি এবং আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন।

মানবাধিকার সংক্রান্ত এক প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, মানবাধিকার আমাদের শিখাতে আসবে কারা যারা খুনীদের আশ্রয় দেয়, স্কুলে গুলি হয়, ছাত্র-ছাত্রী মারা যায়, রাস্তা ঘাটে পুলিশ মানুষকে গলায় পারিয়ে মেরে ফেলে তারা কি মানবাধিকার শেখাবে? তাদের উস্কানিতে আমাদের দেশের কিছু মানুষের আষ্ফালন (নাচানাচি) হবে এটা ঠিক কিন্তু আমরা আমাদের আত্মবিশ্বাস নিয়েই চলবো, জনগণের শক্তি নিয়েই চলবো।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়