এবার দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের সুযোগ নিতে চায় জাপান

আগের সংবাদ

সিলেটে বন্যাদুর্গতদের পাশে ‘স্বপ্ন’

পরের সংবাদ

বন্যার্তদের মাঝে আশুগঞ্জ পাওয়ার স্টেশনের ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ৪:২৬ অপরাহ্ণ আপডেট: জুন ২২, ২০২২ , ৪:২৬ অপরাহ্ণ

সিলেটের সুনামগঞ্জ সদর উপজেলার প্রত্যন্ত এলাকায় বন্যা কবলিতদের মাঝে ৫০০ প্যাকেট ত্রাণ সামগ্রী করা হয়েছে। আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড-এর বিদ্যুৎ বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীদের ব্যক্তিগত আর্থিক সহায়তায় এ ত্রাণ বিতরণ করা হয়।

মঙ্গলবার (২১ জুন) সুনামগঞ্জের রংগারচর ইউনিয়নের বাংলাদেশ-ইন্ডিয়া বর্ডার সংলগ্ন কাংলার হাওড় এলাকায় এ সব ত্রাণ বিতরণ করা হয়। এতে ছিলো-শুকনো খাবার, প্রাথমিক চিকিৎসা উপকরণ, গুড়া দুধ, বিশুদ্ধ বোতলজাত খাবার পানি, চলমান পরিস্থিতি বিবেচনায় জরুরি উপকরণ যেমন- সাবান, মোম, দিয়াশলাই ইত্যাদি। এপিএসসিএল এমপ্লয়ীদের দ্বারা গঠিত ৮ সদস্য বিশিষ্ট একটি টিম (ফখরুল, সঞ্জয়, ফয়সাল, রাকিব, সিদ্দিক, তৌহিদ, মোস্তাফিজ, সাদ্দাম) মাঠ পর্যায়ে সম্পূর্ণ বিতরণ কাজটি সম্পন্ন করে।

টিম লিডার ফখরুল আলম খান (উপ-সহকারী প্রকৌশলী,এপিএসসিএল) জানান, প্রথম থেকেই আমাদের টিম এ ব্যাপারে ডিটারমাইন্ড ছিল যে, আমরা এমন কোন প্রত্যন্ত এলাকায় যাব যেখানে সচরাচর ত্রাণ-সামগ্রী পৌঁছায়না বা পৌঁছানো সম্ভব হয় না। এ ব্যাপারে সুনামগঞ্জস্থ বাংলাদেশ সেনাবাহিনীর টিমের যোগাযোগ করা হলে, উনারা যথেষ্ট আন্তরকিতার সঙ্গে বিষয়টি দেখেন এবং আমাদেরকে নিরাপত্তা ও দিক নির্দেশনা দিয়ে সহায়তা করেন।

এপিএসসিএল স্পোর্টস গ্রুপের উদ্যোগে বাস্তবায়িত উক্ত ত্রান-সামগ্রী বিতরণ কাজের প্রধান সমন্বয়ক জনাব মো. রুবেল পাশা (উপ-ব্যবস্থাপক, এপিএসসিএল), উক্ত কাজে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যারা সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জানান।

সার্বিক সহযোগিতার জন্য এপিএসসিএল ম্যানেজমেন্ট এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এপিএসসিএল স্পোর্টস গ্রুপের উদ্যোগে ভবিষ্যতেও এ ধরনের সেবামূলক কাজ আরো বড় পরিসরে চালিয়ে যাবার প্রয়াস ব্যক্ত করেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়