দূর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

পাপারাৎজির কি কথা শুনে লজ্জার হাসি সুহানার মুখে

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১০:২৩ পূর্বাহ্ণ আপডেট: জুন ২২, ২০২২ , ১:৫৯ অপরাহ্ণ

জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এর হিন্দি অ্যাডপশন দিয়ে খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন সুহানা খান। ইতিমধ্যেই ছবির কিছু অংশের শ্যুটিং শেষ হয়ে গেছে। মঙ্গলবার শাহরুখ খান-কন্যার দেখা মিলল মুম্বাইতে। সুহানাকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। সঙ্গে মনে করিয়ে দেন সুহানা যেন তৈরি থাকেন এই ধরনের মনোযোগ পাওয়ার জন্য।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ি থেকে নেমে দাঁড়াতেই সুহানার নাম ধরে ডাকতে শুরু করেন ওই ফটোগ্রাফার। শুধু তাই নয় ফোটোর জন্য পোজ দিতেও বলে। এরপর মনে করিয়ে দেয় সুহানাকে এই ধরনের জিনিসের জন্য এখন থেকেই প্রস্তুত থাকতে হবে, কারণ খুব জলদি আসছে তার নতুন ছবি। এমনকী, ক্যামেরার পিছনে থাকা ব্যক্তি সুহানাকে বলে বসেন, ‘আমার মুখটা মনে করে রাখো। এখন থেকে রোজ দেখা হবে।’ একথা শুনে বেশ লজ্জা পেয়ে হাসতে দেখা যায় নতুন নায়িকাকে। খবর হিন্দুস্তান টাইমসের।

যদিও বলিউডে পা রাখার আগে থেকেই সুহানাকে নিয়ে মাতামাতি। ভেরোনিকার চরিত্রে দেখা মিলবে সুহানার, এছাড়াও এই ছবি দিয়েই ডেবিউ হবে খুশি কাপুর আর অগস্ত্য নন্দার। এদিকে মেয়ের বলি ডেবিউতে খুশি শাহরুখও। সঙ্গে অভিনেতা এটাও জানিয়েছেন তার ছেলে আরিয়ানের শখ সিনেমা পরিচালনা, ক্যামেরায় মুখ দেখাতে একেবারেই আগ্রহী নয় সে।

‘দ্য আর্চিস’-এর টিজার শেয়ার করে কিং খান লিখেছিলেন, ‘মনে রাখিস সুহানা তুই কিন্তু কোনওদিন পারফেক্ট হতে পারবি না। কিন্তু নিজের সত্ত্বাটা বজায় রাখিস তাহলেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চল, অভিনেতা হিসাবে সবটা উজার করে দিস…ইটপাটকেল আর প্রশংসা, কোনওটাই ধরে রাখিস না… তোর যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে সেটা সবসময় তোরই থাকবে… আমার ছোট্ট সোনা তুই অনেক দূর এসেছিস.. কিন্তু মানুষের মনের রাস্তাটা অনন্ত… ভেসে চল এবং সবার মুখে হাসি ফোটাস, যেভাবে তুই পারবি। তোর সঙ্গে থাকুক, লাইট-ক্যামেরা-অ্যাকশন। ইতি- আরেকজন অভিনেতা’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়