ঢাবি ক্লাবে মাঝরাতে রিজভীর যাওয়া নিয়ে প্রশ্ন, তদন্ত কমিটি

আগের সংবাদ

সব দলের অংশগ্রহণে জাতীয় নির্বাচন সুষ্ঠু হবে: প্রধানমন্ত্রী

পরের সংবাদ

দাউদকান্দিতে বাইসাইকেল পেলেন ৫০ গ্রাম পুলিশ

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ৫:৪৮ অপরাহ্ণ আপডেট: জুন ২২, ২০২২ , ৫:৪৯ অপরাহ্ণ

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বুধবার (২২ জুন) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে ১৫টি ইউনিয়নের ৫০ জন গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে এ সাইকেল বিতরণ করা হয়।

কুমিল্লা জেলা প্রশাসনের সহযোগিতায় দাউদকান্দি উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এই বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিনুল হাসান এর সভাপতিত্বে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন। তিনি বলেন, গ্রাম পুলিশরা গ্রামের তথা একটি ইউনিয়নের আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য সর্বাত্মক ভূমিকা পালন করেন থাকেন। সেই ক্ষেত্রে সরকারের পক্ষ থেকে তাদের সুযোগ-সুবিধা বাড়ানো হয়েছে।

২০২১-২০২২ অর্থ বছরে উপজেলার ১৫টি ইউনিয়নের ৫০ জন গ্রাম পুলিশদেরকে নতুন হিরো জেড সাইকেল দেয়া হয়েছে। পর্যায়ক্রমে শার্ট, প্যান্টসহ অন্যান্য আনুসাঙ্গিক সামগ্রীও দেয়া হবে।

বাইসাইকেল পেয়ে দৌলতপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ লক্ষন ও রহমান, মারুকা ইউনিয়নের শাহ পরান বলেন, সাইকেল পাওয়ায় আমাদের গ্রাম পুলিশদের কাজ আরও গতিশীল হবে। ইউনিয়ন পরিষদের সব তথ্য আমরা গ্রামের ঘরে ঘরে দ্রুত পৌঁছে দিতে পারবো। পাশাপাশি বিভিন্ন অপরাধমূলক তথ্যও দ্রুত স্যারদের (প্রশাসন) কাছে দিতে পারবো।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান নোমান মিয়া, মারুকা ইউনিয়নের চেয়ারম্যান এস এম শাজাহান, যুবলীগ নেতা শোয়েব মিয়া প্রমুখ।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়