পোশাক ব্যবসায়ীর ৪ লাখ টাকা হাতিয়ে নিলো অজ্ঞানপার্টি

আগের সংবাদ

আখাউড়ায় বন্যার্তদের পাশে ছাত্রলীগ

পরের সংবাদ

তাড়াইলে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এমপি চুন্নু

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ৯:৫১ অপরাহ্ণ আপডেট: জুন ২২, ২০২২ , ৯:৫১ অপরাহ্ণ

কিশোরগঞ্জের তাড়াইলে বন্যা কবলিত ৪ শত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও কিশোরগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি।

জানা গেছে, বুধবার দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার দামিহা ইউনিয়নের গজারিয়া, বর্মা, মাগুরী, নগরকুল ও জাওয়ার ইউনিয়নের জাওয়ার গ্রাম ঘুরে ঘুরে ক্ষতিগ্রস্ত ৪ শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, পেঁয়াজ, লবন, তেল, চিনি, সুজি, চিড়া, সাবান, মোমবাতি, ও খাবার স্যালাইন।

কিশোরগঞ্জ -৩ (তাড়াইল- করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু বলেন, বর্তমান সরকার ও আমার নিজস্ব অর্থায়নে উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৪ শত পরিবারের মাঝে প্রাথমিক অবস্থায় খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের বলেছি, উপজেলায় ক্ষতিগ্রস্তদের তালিকা করার জন্য। ক্ষতিগ্রস্তদের সরকারের পাশাপাশি আমার সাধ্য মতো সহযোগিতা করব।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়