‘ফাঁকি দেয়া করের’ ৮৩ লাখ টাকা জমা ড. কামালের

আগের সংবাদ

প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিল কাপ্তাই সেনা জোন

পরের সংবাদ

মাঝ আকাশে ভয়ঙ্কর বিপদে নেইমারের বিমান, প্রাণে বাঁচলেন তিনি

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ৪:২৩ অপরাহ্ণ আপডেট: জুন ২১, ২০২২ , ৬:০৩ অপরাহ্ণ

মাঝ আকাশে বিপদে পড়ল নেইমারের ব্যক্তিগত বিমান। বার্বাডোজ থেকে ওড়ার কিছুক্ষণের মধ্যেই বিমানটি খারাপ আবহাওয়ার মধ্যে পড়ে। প্রচন্ড ঝাঁকুনি শুরু হয়। পাইলট ফুটর সিদ্ধান্ত নেন। উত্তর-পূর্ব ব্রাজিলের একটি ছোট বিমান বন্দরে জরুরি অবতরণ করে নেইমারের বিমান। যাত্রী ছিলেন নেইমার এবং তার বোন।

সোমবার দুর্ঘটনার কবলে পড়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর একটি বহুমূল্য গাড়ি। স্পেনের রাস্তা দিয়ে যাওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারেন। দুর্ঘটনার সময় রোনাল্ডো অবশ্য গাড়িতে ছিলেন না। পরের দিনই নেইমারের বিমান বিপদে পড়ল। বিমানেই ছিলেন ব্রাজিলের ফুটবল তারকা।

আরও পড়ুন : দুর্ঘটনার কবলে রোনালদোর ২০ কোটির গাড়ি

বিমান ছাড়ার আগে বোন রাফায়েলাকে পাশে নিয়ে একটি ছবি তোলেন নেইমার। নেটমাধ্যমে সেই ছবি পোস্ট করেন তিনি। আকাশে ওড়ার পর বিমানের জানলা থেকে তোলা নিচের ছবিও নেটমাধ্যমে দেন প্যারিস সঁ জঁ ফুটবলার। যদিও ব্রাজিলের একটি সূত্রের দাবি, বিমানে ছিলেন না নেইমার।

বোনের সঙ্গে মায়ামিতে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার। গত সপ্তাহেই মায়ামির সমুদ্র সৈকতে বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি এবং বোন রাফায়েলার সঙ্গে দেখা গিয়েছে তাকে। ব্রাজিল ফেরার সময়ই মাঝ আকাশে এই বিপত্তি। ছোট বিমান হওয়ায় ঝুঁকি নিতে চাননি পাইলট। শেষ পর্যন্ত নিরাপদেই অবতরণ করে নেইমারের বিমান। নেইমার এবং তার বোনের কোনও আঘাত লাগেনি।

নেইমারের ব্যক্তিগত বিমানটি ঘণ্টায় সর্বোচ্চ ৫৩১ কিলোমিটার গতিতে যেতে পারে। এক টানা ২,৯০০ নটিক্যাল মাইল উড়তে পারে। আকারে ছোট হওয়াতেই পাইলট খারাপ আবহাওয়ার মধ্যে বিমান চালানোর ঝুঁকি নেননি। সুত্র : আনন্দবাজার পত্রিকা

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়