প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিল কাপ্তাই সেনা জোন

আগের সংবাদ

এ বছর ডেঙ্গুতে প্রথম মৃত্যু, নতুন রোগী ২৭

পরের সংবাদ

বন্যার্তদের জন্য ব্যারিস্টার সুমনের কোটি টাকা সংগ্রহ

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ৪:৩৫ অপরাহ্ণ আপডেট: জুন ২১, ২০২২ , ৪:৩৫ অপরাহ্ণ

সিলেট-সুনামগঞ্জের বন্যার্তদের সহযোগিতার জন্য আরও ২৭ লাখ টাকা সংগ্রহ করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। দুদিনের ব্যবধানে মোট ৯৭ লাখ টাকা সংগ্রহ করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আহ্বানের পর দেশ-বিদেশ থেকে বিভিন্ন ব্যক্তি বিভিন্ন মাধ্যমে তার কাছে এ টাকা পাঠিয়েছেন।

মঙ্গলবার (২১ জুন) ব্যারিস্টার সুমন ফেসবুক লাইভে এসে বলেন, দুদিনের ব্যবধানে ৯৭ লাখ টাকা সংগ্রহ বিরল ঘটনা। এর মাধ্যমে দেশের প্রতি মানুষের ভালোবাসা প্রতিফলিত হয়েছে।

এর আগে সোমবার এক ফেসবুক লাইভে একদিনের ব্যবধানে ৭০ লাখ টাকা সংগ্রহের তথ্য জানান ব্যারিস্টার সুমন। তিনি বলেন, সিলেট ও সুনামগঞ্জের ওপর দিয়ে ভয়াবহ বন্যা বয়ে যাচ্ছে। বন্যার্তদের সহায়তার জন্য আমি গত পরশু সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছিলাম, আপনারা যে যেভাবে পারেন, আমাকে সহযোগিতা করেন। দেশে-বিদেশে সবার কাছে এই আহ্বান জানিয়েছিলাম। আমি বলেছিলাম, আপনাদের সহযোগিতা নিয়ে বন্যার্তদের কাছে যেতে চাই আমি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়