×

বিনোদন

ব্রহ্মাস্ত্র ট্রেলারে আলিয়া নয়, দীপিকাকে খুঁজে পেলেন ভক্তরা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২২, ১১:৫৩ এএম

ব্রহ্মাস্ত্র ট্রেলারে আলিয়া নয়, দীপিকাকে খুঁজে পেলেন ভক্তরা!

শাহরুখের পর এবার ব্রহ্মাস্ত্র ছবির ট্রেইলারে দীপিকাকে দেখার দাবি তোলেন ভক্তরা। ছবি: সংগৃহীত

ব্রহ্মাস্ত্র ট্রেলারে আলিয়া নয়, দীপিকাকে খুঁজে পেলেন ভক্তরা!

‘ব্রহ্মাস্ত্র’ ছবির ট্রেইলারে দীপিকাকে দেখার দাবি উঠেছে। ছবি: সংগৃহীত

ব্রহ্মাস্ত্র ট্রেলারে আলিয়া নয়, দীপিকাকে খুঁজে পেলেন ভক্তরা!

আবারও ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নতুন ট্রেইলার প্রকাশ হয়েছে রবিবার (১৯ জুন)। মুম্বাইয়ের বাঙালি পরিচালক আয়ান মুখোপাধ্যায় এবারে ওই ট্রেইলার শেয়ার করেছেন ফোরকেতে। আর সেখানেই ভক্তরা দীপিকা পাড়ুকোনকে খুঁজে বের করেছে। জল চরিত্রটির স্ক্রিনশট শেয়ার করে তারা দাবি করতে শুরু করেছেন রণবীর-আলিয়ার ছবিতে দীপিকা পাড়ুকোনও অভিনয়ে আছেন!

ট্রেইলারে দেখা যায়, নদী থেকে উঠে আসছেন এক রহস্যময়ী নারী। যার পেছনে আসছে এক বিশাল ঢেউ। ওই চরিত্রের পরনে রয়েছে লাল শাড়ি-ব্লাউজ। পায়ে রয়েছে গয়না। যদিও ট্রেইলারে স্পষ্টভাবে ওই চরিত্রের দেখা পাওয়া যায়নি। খবর হিন্দুস্তান টাইমসের।

[caption id="attachment_355192" align="aligncenter" width="700"] শাহরুখের পর এবার ব্রহ্মাস্ত্র ছবির ট্রেইলারে দীপিকাকে দেখার দাবি তুলে এই স্ক্রিনশট ভাইরাল করেছেন ভক্তরা। ছবি: সংগৃহীত[/caption]

ট্রেইলার থেকে ওই নারীর একটি স্ক্রিনশট শেয়ার করে এক ভক্ত টুইট করেছেন, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জল চরিত্রটির সঙ্গে অনেকখানি মিল রয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। আরেকজন লিখেছেন, এটা আমাদের বলিউড কুইন দীপিকা। আমি নিশ্চিত। পুরো তার মুখের আদল। ছবিটি মুক্তির অপেক্ষায় প্রহর গুনছি।

এর আগে ব্রহ্মাস্ত্র ছবির ট্রেইলারে শাহরুখ খানকেও খুঁজে পেয়েছিলেন দর্শকরা। প্রথম থেকেই গুঞ্জন রটেছিল, এই ছবিতে বলিউডের এই বাদশা কেমিও করবেন। তাদের মতে, ত্রিশূল হাতে যাকে দেখা গেছে তিনি শাহরুখ খান। সঙ্গে আবার অনেকে হনুমানের পেছনে থাকা আলোকজ্জ্বল চরিত্রকে শাহরুখ বলেও দাবি তুলেছেন।

রণবীর কাপুর আর আলিয়া ভাটের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দর্শকদের উৎসাহ চরমে। বলিউডে এই ধরনের কাজ এটাই প্রথম বলে দাবি করছেন দর্শকরা। আগামী ৯ সেপ্টেম্বর হলে ছবিটি মুক্তি দেয়া হবে। টুডি ও থ্রিডি- দুই ধরনের অপশনই থাকবে।

https://youtu.be/ZJotU5eq0Ys

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App