×

পুরনো খবর

চিত্রনায়িকা একার বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২২, ০৯:১৪ পিএম

বেতন চাওয়ায় গৃহকর্মীকে নির্যাতন ও হত্যাচেষ্টার মামলায় চিত্রনায়িকা সিমন হাসান একার বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত। সোমবার (২০ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত এ চার্জশিট গ্রহণ করেন।

হাতিরঝিল থানায় দায়ের করা এই মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় এদিন বদলির আদেশ দেন আদালত। আদালতে হাতিরঝিল থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক এস এম মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এরআগে গত ২৪ এপ্রিল একাকে অভিযুক্ত করে চার্জশিট আদালতে দাখিল করেন তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) মো. ফয়সাল। এছাড়া নায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা রয়েছে। বর্তমানে সেটি বিচারাধীন। তবে মামলা দুইটিতে জামিনে মুক্ত আছেন একা।

উল্লেখ্য, অভিনয় দিয়ে একসময়ে বাংলা চলচ্চিত্রে সাড়া ফেলা চিত্র নায়িকা একার বিরুদ্ধে তার গৃহকর্মীকে মারধরের অভিযোগ উঠে। গৃহকর্মী বেতনের পাঁচ হাজার টাকা চাওয়ায় একা তাকে মারধর করলে জাতীয় জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশে সহায়তা চান তিনি। কল পেয়ে ৩১ জুলাই সন্ধ্যায় চিত্রনায়িকা একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ।

এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়। মাদক পাওয়ার অভিযোগে এদিনই পুলিশ বাদী হয়ে একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করে। আর নির্যাতনের অভিযোগে তার গৃহকর্মী বাদী হয়ে আরেকটি মামলা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App