ব্রহ্মাস্ত্র ট্রেলারে আলিয়া নয়, দীপিকাকে খুঁজে পেলেন ভক্তরা!

আগের সংবাদ

শ্রীলঙ্কায় পেট্রোল শেষ হতেই পাথরবৃষ্টি, সামাল দিতে সেনাবাহিনীর গুলি

পরের সংবাদ

ভামিকাকে পিছনে বসিয়ে সাইকেল চালাচ্ছেন আনুশকা

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০৭ অপরাহ্ণ আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০৯ অপরাহ্ণ

মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে সদ্য মুম্বাইয়ে ফিরেছেন আনুশকা। তবে নায়িকার মন পড়ে আছে মালদ্বীপেই! তাই তো রবিবার দ্বীপরাষ্ট্রে বেড়ু বেড়ু করবার এক মিষ্টি ভিডিও ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিলেন বিরাট ঘরণী। সেই ভিডিওতে দেখা গেল, কেমনভাবে মালদ্বীপে সাইকেল চালিয়ে ঘুরে বেড়াচ্ছেন আনুশকা, একদম বাঁধন ছাড়া। আর সেই সফরে আনুশকার সঙ্গী একরত্তি ভামিকা। পরনে কখনও কমলা মনোকিনি, কখনও শর্টস- সাইকেলের পিছনে ভামিকাকে বসিয়ে মন খুলে সাইকেল চালাচ্ছেন আনুশকা। তার ইচ্ছা, যদি এইভাবেই প্যাডেল করে ওখানে ফিরে যেতে পারতাম।

এই ভিডিও শেয়ার করে আনুশকা লেখেন- সেরা স্মৃতি, আমার দুই ভালোবাসার মানুষের সঙ্গে। পয়াডেল করে কেউ আমাকে নিয়ে চলুক! ছবির মতো সুন্দর মালদ্বীপের নানান লোকেশনে আনুশকার সাইকেলিং-এর এই ভিডিও নিঃসন্দেহে আপনার মনের বেড়াতে যাওয়ার তাগিদে সুড়সুড়ি দেবে। ভিডিওতে ছোট্ট ভামিকার হাত, পা দেখা গেল পিছন থেকে। আনুশকার অপর ভালোবাসার মানুষ বিরাট কোহলির ঝলক অবশ্য মেলেনি। অনেকেরই ধারণা এই ভিডিও বিরাটই ফ্রেমবন্দি করেছেন।

মালদ্বীপ ভ্রমণের এই টুকরো টুকরো একাধিক ছবিগুলি আনুশকা শেয়ার করে নিয়েছিলেন নিজের ইনস্টা স্টোরিতে। দেশে ফিরে কালিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হল তারকা দম্পতি। বেশকিছু সংবাদমাধ্যম ভামিকার ছবি পোস্ট করায় খচে লাল হয়েছিলেন আনুশকা। ইনস্টাগ্রামে দু-চার কথা শুনিয়েও দেন বিরাট ঘরণী।

২০১৭ সালে বিয়ে হয় বিরাট কোহলির সঙ্গে। ২০২০ সালে জন্ম হয় মেয়ে ভামিকার। কেরিয়ার থেকে গত কয়েক বছর ছোট্ট ব্রেক নিয়েছিলেন তিনি। তবে খুব জলদি ফিরবেন ‘চাকদাহ এক্সপ্রেস’ দিয়ে। যা বাংলার মেয়ে, ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রসিত রায়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়