সতীর্থদের সমালোচনায় ধুয়ে দিলেন সাকিব

আগের সংবাদ

ভামিকাকে পিছনে বসিয়ে সাইকেল চালাচ্ছেন আনুশকা

পরের সংবাদ

ব্রহ্মাস্ত্র ট্রেলারে আলিয়া নয়, দীপিকাকে খুঁজে পেলেন ভক্তরা!

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১১:৫৩ পূর্বাহ্ণ আপডেট: জুন ২০, ২০২২ , ১১:৫৩ পূর্বাহ্ণ

আবারও ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নতুন ট্রেইলার প্রকাশ হয়েছে রবিবার (১৯ জুন)। মুম্বাইয়ের বাঙালি পরিচালক আয়ান মুখোপাধ্যায় এবারে ওই ট্রেইলার শেয়ার করেছেন ফোরকেতে। আর সেখানেই ভক্তরা দীপিকা পাড়ুকোনকে খুঁজে বের করেছে। জল চরিত্রটির স্ক্রিনশট শেয়ার করে তারা দাবি করতে শুরু করেছেন রণবীর-আলিয়ার ছবিতে দীপিকা পাড়ুকোনও অভিনয়ে আছেন!

ট্রেইলারে দেখা যায়, নদী থেকে উঠে আসছেন এক রহস্যময়ী নারী। যার পেছনে আসছে এক বিশাল ঢেউ। ওই চরিত্রের পরনে রয়েছে লাল শাড়ি-ব্লাউজ। পায়ে রয়েছে গয়না। যদিও ট্রেইলারে স্পষ্টভাবে ওই চরিত্রের দেখা পাওয়া যায়নি। খবর হিন্দুস্তান টাইমসের।

শাহরুখের পর এবার ব্রহ্মাস্ত্র ছবির ট্রেইলারে দীপিকাকে দেখার দাবি তুলে এই স্ক্রিনশট ভাইরাল করেছেন ভক্তরা। ছবি: সংগৃহীত

ট্রেইলার থেকে ওই নারীর একটি স্ক্রিনশট শেয়ার করে এক ভক্ত টুইট করেছেন, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জল চরিত্রটির সঙ্গে অনেকখানি মিল রয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। আরেকজন লিখেছেন, এটা আমাদের বলিউড কুইন দীপিকা। আমি নিশ্চিত। পুরো তার মুখের আদল। ছবিটি মুক্তির অপেক্ষায় প্রহর গুনছি।

এর আগে ব্রহ্মাস্ত্র ছবির ট্রেইলারে শাহরুখ খানকেও খুঁজে পেয়েছিলেন দর্শকরা। প্রথম থেকেই গুঞ্জন রটেছিল, এই ছবিতে বলিউডের এই বাদশা কেমিও করবেন। তাদের মতে, ত্রিশূল হাতে যাকে দেখা গেছে তিনি শাহরুখ খান। সঙ্গে আবার অনেকে হনুমানের পেছনে থাকা আলোকজ্জ্বল চরিত্রকে শাহরুখ বলেও দাবি তুলেছেন।

রণবীর কাপুর আর আলিয়া ভাটের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দর্শকদের উৎসাহ চরমে। বলিউডে এই ধরনের কাজ এটাই প্রথম বলে দাবি করছেন দর্শকরা। আগামী ৯ সেপ্টেম্বর হলে ছবিটি মুক্তি দেয়া হবে। টুডি ও থ্রিডি- দুই ধরনের অপশনই থাকবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়