×

বিনোদন

২১ বছর পূর্ণ করল আমিরের ‘লগন’, উদযাপনেও চমক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২২, ১১:৫৬ এএম

২১ বছর পূর্ণ করল আমিরের ‘লগন’, উদযাপনেও চমক

‘লগন’-এর রি-ইউনিয়নের ছবি

২১ বছর পূর্ণ করল আমিরের ‘লগন’, উদযাপনেও চমক

২১ বছর পূর্ণ করল আমিরের ‘লগন’

২১ বছর পূর্ণ করল আমিরের ‘লগন’, উদযাপনেও চমক

মিস্টার পারফেকশনিস্ট হিসেবে পরিচিত বলিউড অভিনেতা আমির খান। সম্প্রতি আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র প্রচারে ব্যস্ত তিনি। আমির খানের ঝুলিতে অনেকগুলো সুপারহিট ছবি রয়েছে, যার মধ্যে একটি হল 'লগন'। এই ছবি শুধু দেশেই নয় বিদেশেও অনেক নাম কুড়িয়েছে।

২১ বছর পূর্ণ করল ‘লগন’। সেই উপলক্ষে আমির খানের প্রোডাকশনের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে ‘লগন’-এর কাস্টদের ফিল্মের ২১ বছর উদযাপন করতে দেখা গিয়েছে।

[caption id="attachment_355057" align="aligncenter" width="628"] ২১ বছর পূর্ণ করল আমিরের ‘লগন’[/caption]

আমিরের বাড়িতে সকলে 'লগন: ওয়ান্স আপন এ টাইম'-এর ২১ বছর উদযাপন হয়েছে। ২০০১ সালের ১৫ জুন মুক্তি পেয়েছে এই আইকনিক ছবি। এটি তিনটি ভারতীয় চলচ্চিত্রের মধ্যে একটি যা অস্কার এবং একাডেমি পুরস্কারের জন্য মনোনীত হয়েছিল। ‘লগন’ টিমের উদযাপনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছে আমির খানের প্রোডাকশন হাউস।

আমির, আশুতোষ গোয়ারিকর, যশপাল শর্মা, অখিলেন্দ্র মিশ্র, রাজেন্দ্রনাথ জুটশিসহ আরও অনেকে এই উদযাপনে সামিল হয়েছেন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান এবং আকাশ চোপড়াও উদযাপনের অংশ ছিলেন। শঙ্কর পাণ্ডে, রাজা অবস্তি, সুহাসিনী মুলে, প্রদীপ রাম সিং রাওয়াত এবং আমিন গাজীও সমাবেশে উপস্থিতি ছিলেন। খবর হিন্দুস্তান টাইমসের।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App