×

জাতীয়

বিদ্যুতের খুটির সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় শিশুসহ নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২২, ০১:০৩ পিএম

বিদ্যুতের খুটির সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় শিশুসহ নিহত ৩

রবিবার ভোরে নবাবগঞ্জ বাগমারা বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সঙ্গে গাড়িটির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

ঢাকার নবাবগঞ্জ বাগমারা বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় একই পরিবারের শিশুসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। নিহতরা হলেন- আবুল কাশেম খান (৬৫), মনির খান বিল্লাল (৪৫) ও ফারহানা (৮)। আহতরা হলেন- প্রবাসী লাভলু মিয়া (৩৮), তার স্ত্রী রেখা খান (২৩) ও ফাহিমা (৫)।

রবিবার (১৯ জুন) ভোর সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয় ২ জন। আর বাকি চারজনকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানেই মারা যায় বিল্লাল নামে ওই গাড়ি চালক।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন রায় জানান, ভোরে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে একই পরিবারের ৬ জন ঢাকার দোহারে যাওয়ার সময় নবাবগঞ্জ বাগমারা বাজার এলাকায় আসলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপর রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যায় আবুল কাশেম খান ও ফারহানা নামের এক শিশু। আর আহত ৪ জনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় বিল্লালের।

তিনি আরো জানান, পরিবারের আবেদনে ঘটনাস্থলে নিহত হওয়া দু'জনের লাশ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা এ ঘটনায় কোনো মামলা দায়ের করতে রাজি হয়নি। বিল্লালের লাশ ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে। এদিকে প্রবাসী লাভলুর ছোট ভাই মো. সুমন জানান, তারা দোহার রায়পাড়া এলাকায় থাকেন। তার বড় ভাই লাভলু মিয়া কুয়েত প্রবাসী। দীর্ঘদিন ধরে তিনি প্রবাস জীবন করছিলেন। ছুটিতে আজ ভোরে তিনি ঢাকায় আসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App