×

সারাদেশ

কেন্দুয়ায় ৩ ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২২, ০১:৩৭ পিএম

কেন্দুয়ায় ৩ ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

রবিবার কেন্দুয়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণে নেত্রকোনা-৩ কেন্দুয়া- আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। ছবি: ভোরের কাগজ

কেন্দুয়া উপজেলার মোজাফরপুর, কান্দিউরা ও নওপাড়া ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণ বিতরণ করেন নেত্রকোনা-৩ কেন্দুয়া- আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। আওয়ামী লীগ সরকার সবসময় মানুষের পাশে আছে এবং থাকবে।

রবিবার (১৯ জুন) কেন্দুয়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করার সময় তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সার্বিকভাবে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনাসহ দেশের বন্যা পরিস্থিতি নিজে পর্যবেক্ষণ করছেন এবং খোঁজ খবর রাখছেন। ইতিমধ্যে সিলেট, সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর নির্দেশে বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ তৎপরতার জন্য সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। বন্যাকবলিত সিলেট ও সুনামগঞ্জ জেলায় উদ্ধার তৎপরতা শুরু করেছে সেনাবাহিনী।

এ সময় উপস্থিত ছিলেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপিকা অপু উকিল। এছাড়াও কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা বেগম, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল কাদির ভূইয়া ও সাধারণ সম্পাদক আসাদুল হক ভূইয়া প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App