'নো এন্ট্রি ২' নিয়ে আসছেন সালমান, অনিল ও ফারদিন

আগের সংবাদ

সন্ধ্যায় এনপিপির সঙ্গে বিএনপির সংলাপ

পরের সংবাদ

২১ বছর পূর্ণ করল আমিরের ‘লগন’, উদযাপনেও চমক

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১১:৫৬ পূর্বাহ্ণ আপডেট: জুন ১৯, ২০২২ , ১১:৫৭ পূর্বাহ্ণ

মিস্টার পারফেকশনিস্ট হিসেবে পরিচিত বলিউড অভিনেতা আমির খান। সম্প্রতি আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র প্রচারে ব্যস্ত তিনি। আমির খানের ঝুলিতে অনেকগুলো সুপারহিট ছবি রয়েছে, যার মধ্যে একটি হল ‘লগন’। এই ছবি শুধু দেশেই নয় বিদেশেও অনেক নাম কুড়িয়েছে।

২১ বছর পূর্ণ করল ‘লগন’। সেই উপলক্ষে আমির খানের প্রোডাকশনের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে ‘লগন’-এর কাস্টদের ফিল্মের ২১ বছর উদযাপন করতে দেখা গিয়েছে।

২১ বছর পূর্ণ করল আমিরের ‘লগন’

আমিরের বাড়িতে সকলে ‘লগন: ওয়ান্স আপন এ টাইম’-এর ২১ বছর উদযাপন হয়েছে। ২০০১ সালের ১৫ জুন মুক্তি পেয়েছে এই আইকনিক ছবি। এটি তিনটি ভারতীয় চলচ্চিত্রের মধ্যে একটি যা অস্কার এবং একাডেমি পুরস্কারের জন্য মনোনীত হয়েছিল। ‘লগন’ টিমের উদযাপনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছে আমির খানের প্রোডাকশন হাউস।

আমির, আশুতোষ গোয়ারিকর, যশপাল শর্মা, অখিলেন্দ্র মিশ্র, রাজেন্দ্রনাথ জুটশিসহ আরও অনেকে এই উদযাপনে সামিল হয়েছেন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান এবং আকাশ চোপড়াও উদযাপনের অংশ ছিলেন। শঙ্কর পাণ্ডে, রাজা অবস্তি, সুহাসিনী মুলে, প্রদীপ রাম সিং রাওয়াত এবং আমিন গাজীও সমাবেশে উপস্থিতি ছিলেন। খবর হিন্দুস্তান টাইমসের।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়