সাইকেল চালাতে গিয়ে রাস্তায় পড়ে গেলেন বাইডেন

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

যত দূরেই থাকুন না কেন বাবা, পাঠিয়ে দিন ভালোবাসার বার্তা

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১০:২৫ পূর্বাহ্ণ আপডেট: জুন ১৯, ২০২২ , ১০:২৭ পূর্বাহ্ণ

বাবা না থাকলে কী আজকে আপনি এখানে থাকতেন? বাবা না থাকলে কী আপনি সাইকেল চালাতে শিখতেন? হয়ত না। বাবা না থাকলে হয়ত ভালো করে অঙ্কও কষতে পারতেন না আপনি! বাবা না থাকলে আবার রাগ অভিমান করতেনই বা কার উপর? আজকে সেই বাবাদের ভালোবাসা দেখানোর দিবস। আজকে আন্তর্জাতিক ফাদার্স ডে। আপনি সেই বাবাকে কী বার্তা পাঠাবেন আজকের দিনে? বাবার কথা মনে পড়লেও হয়ত তার সঙ্গে কথা বলার সুযোগ নেই। তাও দুই লাইনেই নিজের মনের কথা জানিয়ে করে দিন একটি মেসেজ। খবর হিন্দুস্তান টাইমসের।

ফাদার্স ডে-তে পাঠানো যায় এমন কিছু বার্তা :

  • একটাও অঙ্ক মিলছে না বাবা। না মিলছে খাতার অঙ্ক, না মিলছে জীবনের অঙ্ক। তোমার কথা ভীষণ মনে পড়ে। হ্যাপি ফাদার্স ডে।
  • যত সকালেই উঠতে হোক না কেন, তোমাকে বলে দিলেই তুমি আমার অ্যালার্ম ঘড়ি হতে। কিন্তু এখন কেউ আর সকালে ঘুম থেকে তুলে দেয় না। মাথায় হাত বুলিয়ে ঘুম ভাঙায় না। তুমি ভালো থেকো। হ্যাপি ফাদার্স ডে।
  • বাবা আজ একটা সত্যি কথা বলতে চাই, তোমার একটাও জোকস শুনে আমার হাসি পায় না। তাও তোমাকে আমি সবচেয়ে বেশি ভালোবাসি, তোমার মুখের হাসি আমার হাসির কারণ। হ্যাপি ফাদার্স ডে।
  • ভালো করে হাঁটতে শিখতে না শিখতেই তুমি হাত ছেড়ে দিয়েছিলে। সাইকেলে ব্যালেন্স করতে শেখার আগেই সাইকেল ছেড়ে দিয়েছিলে। তখন রাগ হত। কিন্তু এখন বুঝি, জানি, সেই ছোট্ট আমিকে তুমি কতটা ভালোবাসো। হ্যাপি ফাদার্স ডে।
  • বাবা যখন ছেলেকে কিছু উপহার দেন, দু’জনের মুখেই হাসি থাকে। আর ছেলে যখন বাবাকে কিছু উপহার দেন তখন দু’জনের চোখে জল থাকে। – উইলিয়াম শেক্সপিয়র
  • জানি না এইসব দিন কে তৈরি করেছে। আমার জন্য তো প্রতিটা দিন আমার বাবুজির জন্য। আর সব দিন আমার মায়ের জন্য। – অমিতাভ বচ্চন
  • এখনও তো বড় হইনি আমি/ছোট আছি ছেলেমানুষ বলে/দাদার চেয়ে অনেক মস্ত হব/বড় হয়ে বাবার মতো হলে। – রবীন্দ্রনাথ ঠাকুর

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়