সেনাবাহিনীর তত্ত্বাবধানে ঢাবির সেই ২১ শিক্ষার্থী

আগের সংবাদ

২১ বছর পূর্ণ করল আমিরের ‘লগন’, উদযাপনেও চমক

পরের সংবাদ

‘নো এন্ট্রি ২’ নিয়ে আসছেন সালমান, অনিল ও ফারদিন

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১১:৫৩ পূর্বাহ্ণ আপডেট: জুন ১৯, ২০২২ , ১১:৫৭ পূর্বাহ্ণ

বলিউডের সুপারহিট ছবি ‘নো এন্ট্রি’। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল। বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছিল এই ছবি। পরিচালনায় ছিলেন অনীশ বাজমি। ছবিতে পুরুষ মুখ্য চরিত্রে ছিলেন সালমন খান, অনিল কাপুর এবং ফারদিন খান। নারী মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিপাশা বসু, এষা দেওল, লারা দত্ত এবং সেলিনা জেটলি। শীঘ্রই আসতে চলেছে এই কমেডি-ড্রামার সিক্যুয়াল।

এই সিক্যুয়াল ছবির নাম হতে পারে ‘নো এন্ট্রি মে এন্ট্রি’। পরিচালকের আসনে থাকছেন অনীশ বাজমি। সিক্যুয়েলে সালমন খান, অনিল কাপুর এবং ফারদিন খানকে পর্দায় ফের একসঙ্গে দেখা যাবে। তবে তাদের বিপরীতে এই বার নতুন প্রজন্মের নায়িকার দেখা মিলতে পারে পর্দায়। কিন্তু কাদের দেখা যাবে, তা নিয়ে এখনও কোনও অফিশিয়ালি ঘোষণা করা হয়নি। খবর হিন্দুস্তান টাইমসের।

কানাঘুষো খবর, লারা দত্ত, এষা দেওল, সেলিনা জেটলি, বিপাশা বসুর বদলে এই সিক্যুয়ালে দেখা যেতে পারে জাহ্নবী কাপুর, অনন্যা পাণ্ডে, পরিণীতি চোপড়াকে। অতীত, বর্তমান এবং ভবিষ্যত, এই তিন প্রজন্মের গল্প দেখা যেতে পারে সিক্যুয়ালে। এই ছবিতে নয় জন নায়িকা থাকতে পারেন। প্রত্যেকে সালমন, অনিল এবং ফারদিনের বিপরীতে জুটিতে থাকবেন।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়