×

বিনোদন

বাবার সঙ্গে নিজেই সেলফি তুলেছেন শাহরুখ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুন ২০২২, ১০:১৬ এএম

বাবার সঙ্গে নিজেই সেলফি তুলেছেন শাহরুখ!

বাবার সঙ্গে নিজেই সেলফি তুলেছেন শাহরুখ!

বাবার সঙ্গে নিজেই সেলফি তুলেছেন শাহরুখ!

এক কথায় বলিউডের বাদশা হিসেবে সকলের মাথায় আসে শাহরুখ খানের নাম। বিশ্ব জুড়ে তার অগণিত অনুরাগী। প্রথম দেখাতেই কারও মনে জায়গা করে নিতে পারেন তিনি। তেমনি বলিউডের বাদশার সঙ্গে নিজের বাবার একটি পুরনো ছবি খুঁজে পেয়েছেন এক নেটিজেন। রোহন মুখোপাধ্যায় ওই ব্যক্তি নেটমাধ্যমে শেয়ার করেছেন সেই ছবিও। ছবির নেপথ্যে গল্পের কথাও ভাগ করে নিয়েছেন তিনি।

রোহন মুখোপাধ্যায় সেই সেলফি খুঁজে পেয়ে নিজেই একটু হতবাক বটে। আসলে কিং খান নিজে সেলফি তুলেছেন তার বাবার সঙ্গে! অনেকের কাছেই এটা আনন্দের। বাবার কাছের থেকে রোহন জানতে পেরেছেন, কিং খানের সঙ্গে এক বিয়ে বাড়িতে তার বাবার সাক্ষাৎ হয়েছিল। সেই সময় একটু বার্তালাপ হয়েছিল দুই জনের মধ্যে। রোহনের বাবা নাকি শাহরুখকে বলেছিলেন, আপনি যে স্কুলে পড়তেন, আমার ছেলেও সেই স্কুলে পড়েছে।

রোহনের বাবার মুখে এ কথা শুনেই খানিক উচ্ছ্বসিত হয়ে গিয়েছিলেন বলিউডের বাদশা। তিনি বলে ওঠেন, তাই নাকি! তবে তো একটা সেলফি তুলতে হচ্ছে! এ কথা শুনে খানিক ইতস্তত বোধ করেন রোহনের বাবা। কারণ তিনি তো সেলফি তুলতেই জানেন না! আর সেই সমাধানও করলেন খোদ শাহরুখ। কিং খান বলেন, আসুন, আমি তুলছি। এরপরই ফোন উচিয়ে রোহনের বাবার সঙ্গে সেলফি তুলে মুহূর্তটা লেন্সবন্দি করেন।

তিন বছর আগের পুরনো সেই ছবি এতদিন পর খুঁজে পেয়েছেন ওই নেটিজেন। ছবি শেয়ার করে এই গল্প সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। আর ছবি শেয়ার হতেই নেটমাধ্যমে হু হু করে ভাইরাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App