×

বিনোদন

আলিয়ার ভালোবাসায় বদলে গেছেন রোমিও রণবীর!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুন ২০২২, ১২:০৯ পিএম

আলিয়ার ভালোবাসায় বদলে গেছেন রোমিও রণবীর!

স্ত্রী আলিয়া ভাট ও মা নীতু কাপুরের সঙ্গে রণবীর কাপুর

চলতি বছর এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। পেছনে ফিরে দেখলে রণবীরের প্রেমিকার তালিকা বেশ লম্বা। প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর থেকে দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফও সেই তালিকায় রয়েছেন। অবশেষে সব সখিকে প্রেমের ঘাটে রেখে আলিয়ার প্রেমে হাবুডুবু খেয়ে বলিউডের এই রোমিও চলতি বছর গাঁটছড়া বাঁধেন।

ছেলে রণবীর কাপুরকে নিয়ে ভীষণ চিন্তায় ছিলেন নীতু কাপুর। কিন্তু আলিয়া পুত্রবধূ হয়ে আসায় অনেকটাই চিন্তামুক্ত তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরের বিয়ে নিয়ে মুখ খোলেন রণবীরের মা। তিনি বলেন, আলিয়া ভালোবাসা রণবীরকে অনেকটাই বদলে দিয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

নীতু বলেন, আজ আমি সবচেয়ে খুশি। আলিয়া এসে তার ভালোবাসা ও সম্পর্কের উষ্ণতায় একেবারে বদলে দিয়েছে আমার ছেলেটাকে। বিয়ের পর আমার ছেলের মধ্যে পরিবর্তন দেখতে পেয়েছি আমি। তাদের একসঙ্গে বেশ মানায়। আমি খুব খুশি ও আলিয়া আমাদের পরিবারে আসায় ভাগ্যবান মনে করি। এই বদল আমাকে খুব তৃপ্তি দিয়েছে। ওই চিন্তা ছিল একটা, বিয়ে হচ্ছে না, বিয়ে হচ্ছে না। এবার চিন্তামুক্ত হয়েছি শেষমেষ।

অন্তরঙ্গ অনুষ্ঠানে রণবীর-আলিয়ার বিয়ে হয়েছে। এ প্রসঙ্গে নীতু বলেন, এটি অনেকের জন্যই দৃষ্টান্ত হতে পারে। বড়সড়ো বিয়ের অনুষ্ঠানের কোনও প্রয়োজন নেই। এমন একটা অনুষ্ঠান প্রয়োজন যেখানে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে আনন্দ করতে পারবেন। তা না করে আমরা তো অন্যদের খুশি করতেই ব্যস্ত হয়ে পড়ি।

বর্তমানে ‘যুগ যুগ জিও’ ছবি প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী নীতু। এই ছবি দিয়েই বহুদিন পর পর্দায় ফিরে আসেন তিনি। রুপালি পর্দায় সম্পর্কের ভাঙা-গড়া, রোম্যান্স, কমেডির গল্প বলবে ‘যুগ যুগ জিও’। পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ মেহতা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবানি। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর।

আগামী ২৪ জুন বড় পর্দায় মুক্তি পাবে ‘যুগ যুগ জিও’। ধর্ম প্রোডাকশন্সের প্রযোজনায় তৈরি এই পরিবারকেন্দ্রিক ছবি সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App