চট্টগ্রামে বৃষ্টিতে পাহাড় ধসে প্রাণ গেল চারজনের

আগের সংবাদ

বাবার সঙ্গে নিজেই সেলফি তুলেছেন শাহরুখ!

পরের সংবাদ

আত্রাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ঝরল দুই কিশোরের প্রাণ

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১০:০৪ পূর্বাহ্ণ আপডেট: জুন ১৮, ২০২২ , ১০:০৪ পূর্বাহ্ণ

নওগাঁর আত্রাই উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৭ জুন) রাত আটটার দিকে উপজেলার থাঐপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার পাঁচুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের রতনের ছেলে রাকিব (১৭) ও নাটোরের আব্দুলপুর লালপুর গ্ৰামের আমিরের ছেলে শুভ (১৭)। নিহত শুভ উপজেলার সাহেবগঞ্জ সরদার পাড়া নানার বাড়িতে থাকতেন।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানায়, রাকিব ও শুভ মোটরসাইকেল চালাচ্ছিলেন। উপজেলার থাঐপাড়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা খায়‌। এতে করে মোটরসাইকেলে থাকা দুজন ছিটকে রাস্তায় পড়ে যান। পরে আহতদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুভর মৃত্যু হয়। রাকিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। চলাচলরত অবস্থায় বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়