×

রাজধানী

রাজধানীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুন ২০২২, ০২:২১ পিএম

রাজধানীর ডেমরায় চোর সন্দেহে রাকিবুর রহমান রাকিব (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ জুন) ভোরে বাদশা মিয়া রোডের ৬ নম্বর গলিতে নির্মাণাধীন ভবনের সামনে এই ঘটনাটি ঘটে। খবর পেয়ে স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত রাকিবের ভাগিনা জুবায়ের আলী জানান, ডেমড়া বামৈল পাইটি এলাকায় তাদের নিজেদের বাড়ি। তার মামা রাকিব পেশায় তেমন কিছুই করতো না। স্ত্রী মুন্নি আক্তার ও দুই সন্তান নিয়ে বাসায় থাকতো। রাকিবের বাবার নাম খলিলুর রহমান।

জুবায়ের আরো জানান, ডেমড়া বাদশা মিয়া রোডে তার মামা রাকিবকে মারধর ও মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। ঘটনাস্থল থেকে জানতে পারেন, রাকিবের সঙ্গে আরো একজন ছিল। তারা দুজন মিলে সেখানে নির্মাণাধীন ভবনে চুরি করতে গিয়েছিল। সেখানে থাকা শ্রমিকরা তাকে ধরে চোর সন্দেহে মারধর করে। এ সময় রাকিবের সঙ্গে থাকা আরেকজন দৌড়ে পালিয়ে যায়।

জুবায়ের জানান, তার মামা রাকিব কিছুই করতো না। তবে রাতের বেলায় বেশিরভাগ সময় সে বাইরে থাকতো, সকালে বাসায় ফিরতো। গতরাতেও সে বাসা থেকে বের হয়। ডেমড়া থানায় তার নামে মাদক ও চুরির বেশ কয়েকটি মামলা আছে বলে জানান তিনি।

এ বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুর রহমান জানান, সকালে ট্রিপল নাইনের মাধ্যমে খবর পাই, বাদশা মিয়া রোড এলাকায় চোর সন্দেহে রাকিব নামে এক যুবককে শ্রমিকরা মারধোর করেছে। স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় তার। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। রাকিবের মৃতদেহ হাসপাতালের মর্গে আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App