×

জাতীয়

ভোলায় উগ্রবাদী বইসহ জামায়াতের ৮ নেতাকর্মী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুন ২০২২, ১২:৩৯ এএম

ভোলায় উগ্রবাদী বইসহ জামায়াতের ৮ নেতাকর্মী আটক

আটক জামায়াতের ৮ নেতাকর্মী

ভোলায় বিপুল পরিমাণ উগ্রবাদী বইসহ জামায়াতের আটজন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় সদর উপজেলার ইলিশা ইউনিয়নের জংশন বাজার মাওলানা মোফাজ্জল হোসাইন স্মৃতি পরিষদ ও ইসলামী পাঠাগারে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভোলা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মো. হারুনুর রশিদ, জামায়াত কর্মী মো. নুরুল ইসলাম, মো. বেলায়েত হোসেন, মো. আলম, মো. আকতার হোসেন, মো. আব্দুল্লাহ, মো. রুহুল আমিন ও মো. ফারুক। তারা ভোলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. সিদ্দিক বলেন, ভারতে বিজেপির মুখপাত্র নুপুর শর্মা কর্তৃক বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি ও ইসলামবিরোধী মন্তব্যের প্রতিবাদে সারাদেশের মতো ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ শুক্রবার বাদ জুমা ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার হাটখোলা জামে মসজিদ প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে। ওই কর্মসূচিতে জামায়াত-শিবিরের এজেন্টরা অনুপ্রবেশ করে খুব বড় ধরনের নাশকতা ঘটানোর পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ভোলায় জামায়াতের মূল পয়েন্টে অভিযান পরিচালনা করি। বৃহস্পতিবার সন্ধায় ইলিশা জংশন বাজারের একটি পাঠাগারে অভিযান পরিচালনা করে জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি হারুনুর রশিদসহ বিভিন্ন পর্যায়ের মোট আট নেতাকর্মীকে আটক করি। এ সময় আমাদের উপস্থিতি বুঝতে পেরে তাদের একাধিক সদস্য পালিয়ে যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App