×

জাতীয়

কাঁচপুরে বাসের ধাক্কায় প্রাণ গেলো দাদি-নাতনির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুন ২০২২, ০৪:০৯ পিএম

নারায়ণগঞ্জের কাঁচপুরে বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত হয়েছে। নিহতরা হলেন, শামসুন্নাহার (৫৯) ও আরফি আক্তার (৮)। শুক্রবার (১৭ জুন) বেলা পৌনে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা ১টায় শামসুন্নাহারকে মৃত ঘোষণা করেন। আর চিকিৎসাধীন বেলা ২টার দিকে মারা যায় আরফি।

প্রত্যক্ষদর্শী জহুরা খাতুন জানান, তারা নারায়ণগঞ্জ বন্দর দড়ি সোনাকান্দা এলাকায় থাকেন। সকালে তার ভাই নুর মোহাম্মাদ, ভাবি শামসুন্নাহার ও তাদের নাতনি আরফিকে নিয়ে নরসিংদীতে যাচ্ছিলেন। সেখানে শামসুন্নাহারের মেয়ের ঘরের আরেক নাতনি অসুস্থ্য থাকায় তাকে দেখতে যাচ্ছিলেন। জহুরা খাতুন কবিরাজি চিকিৎসা করেন এজন্য তাকেও সঙ্গে নিয়েছিলেন। তারা বাসে করে বন্দর থেকে কাঁচপুর আসে। এরপর ৪ জন রাস্তা পার হচ্ছিলেন। প্রথমে নুর মোহাম্মদ একাই পার হয়ে যায়। এরপর নাতনীর হাত ধরে পার হচ্ছিলেন শামসুন্নাহার। আর তাদের পিছনে ছিলেন জহুরা। তখন একটি দ্রুতগতির বাস তাদের দুজনকে চাপা দেয়।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, রাস্তা পার হওয়ার সময় একটি বাসের চাপায় এই দুর্ঘটনা ঘটে। এতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে দাদি-নাতনি মারা যায়। ঘটনার পরপরই ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।

৬ ছেলে ও ১ মেয়ের জননী ছিলেন শামসুন্নাহার। তার ছেলে নাসির হোসেনের দুই সন্তারে মধ্যে ছোট ছিলো আরফি। স্থানীয় একটি স্কুলে লেখাপড়া করতো সে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App