×

বিনোদন

অভিমানের পাহাড় ভেঙ্গে আবারও একসঙ্গে সানি-মৌসুমী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুন ২০২২, ১০:২৪ এএম

অভিমানের পাহাড় ভেঙ্গে আবারও একসঙ্গে সানি-মৌসুমী

মান অভিমান শেষে পুরো পরিবারের সঙ্গে খাবার টেবিলে ওমর সানী-মৌসুমী

একই ছাদের তলায় থাকা সত্বেও কোনরুপ কথা বা যোগাযোগ হচ্ছিলনা ওমর সানী-মৌসুমীর। মৌসুমী নাকি নিজ থেকেই এড়িয়ে চলতেন সানীকে। বিষয়টি ওমর সানীই প্রকাশ্যে আনেন। এরপরই শুরু হয়ে যায় নানা গুঞ্জন। তবে কি সানী-মৌসুমীর সংসার ভাঙছে?

অবশেষে সকল গুঞ্জনের ইতি টেনে বৃহস্পতিবার রাতে খাবারের টেবিলে একসঙ্গে খাবার খাওয়ার ছবি দিয়ে ওমর সানী বুঝিয়ে দিলেন তাদের ভালোবাসা এতো ঠুনকো নয়। মান-অভিমান থাকবে, ভুলবোঝাবুঝি হবে কিন্তু একে অপরকে ছাড়া যাবে না।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ছবির ক্যাপশনে সানি লেখেন, সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ তাই ধরেই নেওয়া হচ্ছে তাদের ২৭ বছরের দাম্পত্য জীবন অটুটই থাকছে।

ওমর সানী ও মৌসুমীর সম্পর্ক নিয়ে নানা গুঞ্জনের সূত্রপাত হয় খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের আয়োজনে। সেখানে মৌসুমীকে ডিস্টার্ব করায় চড় দিয়ে বসেন। এরফলে জায়েদের বিরুদ্ধে পিস্তল বের করে গুলি করার হুমকির অভিযোগ উঠে। বিষয়টি নিয়ে শিল্পী সমিতিতেও অভিযোগ করেন ওমর সানী। সেখানে জানান জায়েদ তার সুখের সংসার ভাঙার চেষ্টা করছে।

এরপর সকল অভিযোগ অস্বীকার করে এক অডিও বার্তায় জায়েদ খানের পক্ষ নেন মৌসুমী। তিনি বলেন, জায়েদ আমার ছোট ভাইয়ের মতো। সে আমার সম্মান করে। কখনও অসম্মান করেনি। এ নিয়ে গেল কয়েকদিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া।

তবে সব ঘটনা-রটনা ডিঙিয়ে আবারও এক হলেন সানি-মৌসুমী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App